সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা | আপন নিউজ

সোমবার, ১৫ Jul ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু কুয়াকাটায় দ্যা আর্থ ও ইএমকে সেন্টারের প্রশিক্ষন কর্মশালা কলাপাড়ার লালুয়া ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত শিল্পপতি নুরুল ইসলাম বাবুল’র চতুর্থ মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা অনুষ্ঠিত প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে মানক্ষুন্নকর পোষ্ট; তিনজনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা মহিপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা

সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা

আপন নিউজ ডেস্কঃ শিক্ষা, মানবতা, শান্তি স্লোগান কে সামনে রেখে শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন বরিশাল সরকারি বিএম কলেজেস্থ কলাপাড়া উপজেলা ছাত্র/ছাত্রী কল্যাণ পরিষদের আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।




রবিবার বিকেলে সংগঠনটির সভাপতি শামীম আহম্মদ ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম সাজনের স্বাক্ষরিত প্যাডে মো. আসাদুল কবির আসাদ কে সভাপতি, মো. মহিবুল্লাহ পাটোয়ারী কে সিনিয়র সহ সভাপতি ও মো. বায়েজিদ আলম কে সাধারণ সম্পাদক, মো. মাসুদ আলম কে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. সোহাল সাইমুন কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়।

নব-নির্বাচিত কমিটির সদস্যরা উপজেলার অবহিত শিক্ষার্থীদের অধিকার আদায় এবং বিভিন্ন ভাবে তাদের পাশে থেকে সর্বদা কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!