সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা

সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা

আপন নিউজ ডেস্কঃ শিক্ষা, মানবতা, শান্তি স্লোগান কে সামনে রেখে শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন বরিশাল সরকারি বিএম কলেজেস্থ কলাপাড়া উপজেলা ছাত্র/ছাত্রী কল্যাণ পরিষদের আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।




রবিবার বিকেলে সংগঠনটির সভাপতি শামীম আহম্মদ ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম সাজনের স্বাক্ষরিত প্যাডে মো. আসাদুল কবির আসাদ কে সভাপতি, মো. মহিবুল্লাহ পাটোয়ারী কে সিনিয়র সহ সভাপতি ও মো. বায়েজিদ আলম কে সাধারণ সম্পাদক, মো. মাসুদ আলম কে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. সোহাল সাইমুন কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়।

নব-নির্বাচিত কমিটির সদস্যরা উপজেলার অবহিত শিক্ষার্থীদের অধিকার আদায় এবং বিভিন্ন ভাবে তাদের পাশে থেকে সর্বদা কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!