সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা

সরকারি বিএম কলেজস্থ কলাপাড়া উপজেলা ছাত্র-ছাত্রী কল্যাণ পরিষদের কমিটি ঘোষণা

আপন নিউজ ডেস্কঃ শিক্ষা, মানবতা, শান্তি স্লোগান কে সামনে রেখে শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংগঠন বরিশাল সরকারি বিএম কলেজেস্থ কলাপাড়া উপজেলা ছাত্র/ছাত্রী কল্যাণ পরিষদের আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।




রবিবার বিকেলে সংগঠনটির সভাপতি শামীম আহম্মদ ও সাধারণ সম্পাদক সাইখুল ইসলাম সাজনের স্বাক্ষরিত প্যাডে মো. আসাদুল কবির আসাদ কে সভাপতি, মো. মহিবুল্লাহ পাটোয়ারী কে সিনিয়র সহ সভাপতি ও মো. বায়েজিদ আলম কে সাধারণ সম্পাদক, মো. মাসুদ আলম কে যুগ্ম সাধারণ সম্পাদক ও মো. সোহাল সাইমুন কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়।

নব-নির্বাচিত কমিটির সদস্যরা উপজেলার অবহিত শিক্ষার্থীদের অধিকার আদায় এবং বিভিন্ন ভাবে তাদের পাশে থেকে সর্বদা কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!