কলাপাড়ায় করোনা ভাইরাস গুজব; চীনা নাগরিকদের সতর্ক করলেন স্বাস্থ্য বিভাগ | আপন নিউজ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলীর ঈদ বাজার; ইন্ডিয়ান পোষাকের প্রতি ক্রেতাদের চাহিদা বেশী কলাপাড়ায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি বিষয়ক কৃষক মাঠ দিবস আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়রনপত্র দাখিল কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন
কলাপাড়ায় করোনা ভাইরাস গুজব; চীনা নাগরিকদের সতর্ক করলেন স্বাস্থ্য বিভাগ

কলাপাড়ায় করোনা ভাইরাস গুজব; চীনা নাগরিকদের সতর্ক করলেন স্বাস্থ্য বিভাগ

আপন নিউজ ডেস্কঃ

করোনা ভাইরাস নিয়ে সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকতে কলাপাড়ার পায়রা তাপ বিদ্যুত কেন্দ্রে কর্মরত প্রায় আড়াই হাজার চীনাসহ আরও ছয় হাজার বাঙ্গালী শ্রমিককে পরামর্শ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। মঙ্গলবার (২৮ জানুয়ারী) বেলা ১১টায় পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র অভ্যন্তরে বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড (বিসিপিসিএল) এর কর্মরত চীনা এবং বাংলাদেশী কর্মকর্তা ও প্রকৌশলীদের উপস্থিতিতে এক সচেতনতামূলক সভা করা হয়েছে।
পটুয়াখালী জেলার সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর আলম, কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদারসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা সেখানে বক্তব্য রাখেন।
এসময় ডা: চিন্ময় হাওলাদার জানান, করোনা ভাইরাসের উপসর্গ, লক্ষণসমূহ এবং করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।
বিসিপিসিএল এর পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র অভ্যন্তরের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদেরও সচেতন থাকার নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া এ প্লান্টে কর্মরত যেসব চীনা নাগরিক চীনে গেছেন তারা যেন এ মুহুর্তে বাংলাদেশে ফিরে না আসেন এমন সতর্কবার্তা দেয়া হয়েছে। বলা হয়েছে কেউ যেন এখন চীনে না যায়। চীনা নাগরিকদের চলাফেরা করতে সতর্ক বার্তা দিয়েছেন স্বাস্থ্য বিভাগ। কলাপাড়ায় কর্মরত চীনা নাগরিকদের কলাপাড়া পৌরশহরের বাজারঘাটে কেনাকাটাসহ বিভিন্ন পাবলিক প্লেসে ঘোরাফেরা নিয়েও বিভিন্ন ধরনের প্রচারণা চলছে মানুষের মধ্যে। এমনকি মঙ্গলবার ধানখালী এলাকায় মোবাইলে গুজব ছড়ানো হয় সেখানে কর্মরত চীনা শ্রমিকরা করোনা ভাইরাসে আক্রান্তের খবর। নিশ্চিত হওয়া গেছে এটি গুজব।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!