আমতলীতে পর্নোগ্রাফী ছবি ভাইরাল ও ধর্ষণের অভিযোগে দুইজন গ্রেফতার | আপন নিউজ

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলচিপায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে পি’টি’য়ে জ’খ’ম কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর
আমতলীতে পর্নোগ্রাফী ছবি ভাইরাল ও ধর্ষণের অভিযোগে দুইজন গ্রেফতার

আমতলীতে পর্নোগ্রাফী ছবি ভাইরাল ও ধর্ষণের অভিযোগে দুইজন গ্রেফতার

আপন নিউজ প্রতিবেদন, আমতলীঃ নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ ও পর্নোগ্রাফি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে মোঃ সোহেল (১৭) ও মারুফা আক্তারকে (১৪) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে আমতলী উপজেলার পুর্ব কৃষ্ণনগর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার তাদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।




জানাগেছে, উপজেলার কৃষ্ণনগর গ্রামের নবম শ্রেনীতে পড়–য়া স্কুল ছাত্রী প্রতিবেশী শামীম আকনের কাছে দর্জি প্রশিক্ষণ দিতে যায়। ওই সুযোগে শামীমের খালাতো ভাই শহীদ সোহরাওয়াদী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সোহেল (১৭) ওই স্কুল ছাত্রীকে জোরপুর্বক ধর্ষণ করে। পরে ওই স্কুল ছাত্রীর পর্নোগ্রাফি (নগ্ন) ছবি মোবাইলে ধারন করে রাখেন সোহেল। ওই পর্নোগ্রাফি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে সোহেল ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। কিন্তু স্কুল ছাত্রী বখাটে সোহেলের নির্যাতন থেকে রক্ষায় সোহেলের পরিবারের কাছে অভিযোগ দেয়। পরিবারের কাছে অভিযোগ দেয়ায় ক্ষিপ্ত হয় সোহেল। কিছুদিন পুর্বে সোহেল ওই স্কুল ছাত্রীর পর্নোগ্রাফি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এ ঘটনায় শুক্রবার রাতে আমতলী থানায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে সোহেলকে প্রধান করে তিনজনের নামে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে বখাটে সোহেল ও তার খালাতো বোন মোসাঃ মারুফা আক্তারকে (১৪) গ্রেফতার করে। শনিবার তাদের আমতলী সিনিয়র জুডিসিয়ার ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। একই সাথে স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

স্কুল ছাত্রীর মা বলেন, আমার মেয়েকে সোহেল জোরপূর্বক ধর্ষণ করে মোবাইলে নগ্ন ছবি তুলে রাখে। ওই ছবি দেখিয়ে আমার মেয়েকে একাধিকবার ধর্ষণ করেছে। পরে ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।

আমতলী থানার এসআইই নাসরিন বলেন, স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, এ ঘটনায় প্রধান আসামী সোহেলসহ দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!