বেনাপোল সীমান্তে ১২ পিচ স্বর্ণের বারসহ আটক-২ | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
বেনাপোল সীমান্তে ১২ পিচ স্বর্ণের বারসহ আটক-২

বেনাপোল সীমান্তে ১২ পিচ স্বর্ণের বারসহ আটক-২

মোঃ জসীম উদ্দীন, শার্শাঃ যশোরের বেনাপোল পুটখালী সীমান্ত থেকে বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে ১২ পিচ স্বর্ণের (ওজন ১ কেজি ৪০২ গ্রাম) ও একটি মোটরসাইকেল সহ দুই জনকে আটক করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার পুটখালী (পশ্চিমপাড়া) গ্রামের মোক্তার আলীর ছেলে লিটন মিয়া (২৮) ও একই এলাকার আলী কদর মন্ডলের ছেলে শাহজাহান মন্ডল (৩২)।

২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লে. কর্নেল মনজুর ই এলাহী জানান, গোপন খবরে জানতে পেরে, পুটখালী বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ১৭/৭ এস এর ১৬৮ আর পিলার হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পুটখালী মসজিদ বাড়ী বিজিবি চেক পোষ্টের সামনে পাকা রাস্তার উপর হতে অভিযান চালিয়ে ১২ পিচ স্বর্ণের (ওজন ১ কেজি ৪০২ গ্রাম) ও একটি মোটরসাইকেল সহ তাদেরকে আটক করে। যার আনুমানিক মূল্য নব্বই লক্ষ চল্লিশ হাজার সাতশত আটাত্তর টাকা উনপঞ্চাশ পয়সা।

তিনি আরো জানান, আটককৃত আসামীদেরকে স্বর্ণের বার ও মোটরসাইকেল সহ বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!