খালেজা দিয়ার মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব! | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
খালেজা দিয়ার মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব!

খালেজা দিয়ার মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব!

আপন নিউজ প্রতিবেদন,আমতলীঃ বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিবিৎসাধীন রয়েছেন। তাকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার জন্য কেন্দ্রীয়ভাবে জোড়ালো আন্দোলন চলেছে। কিন্তু আমতলী উপজেলা বিএনপি খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নিরব ভুমিকা পালন করছে।

আন্দোলনের শুরু থেকে অদ্য পর্যন্ত উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন মিছিল মিটিংসহ কোন কর্মসুচী পালন করেনি বলে অভিযোগ তৃণমুল নেতাকর্মীর। সাবেক প্রধানমন্ত্রীকে মুক্তির আন্দোলনে আমতলী উপজেলা বিএনপি নিরব ভুমিকা পালন করায় তৃণমুল নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

জানাগেছে, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্ণীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ২৫ মাস কারাভোগের পর গত বছর ২৫ ফেব্রুয়ারী জামিনে মুক্তি পায়। এরপর থেকে তিনি বিভিন্ন সময়ে শারীরিক অসুস্থতা নিয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে মুক্ত করে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবীতে আন্দোলন করছে নেতাকর্মীরা। তার মুক্তির আন্দোলনে সারা দেশে বিএনপি ও অঙ্গ সংগঠন নেতা কর্মীরা জোড়ালো আন্দোলন করলেও উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন মিছিল মিটিংসহ কোন কর্মসুচী পালন করেনি। উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে নিরব ভুমিকা পালন করায় তৃণমুল নেতা কর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। দ্রুত খালেদার মুক্তির আন্দোলনে সামিল হওয়ায় দাবী জানান তৃণমুল নেতাকর্মীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন তৃণমুল নেতাকর্মীরা বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন নেতাকর্মীরা নিরব ভুমিকা পালন করছে। দ্রুত জোড়ালো আন্দোলনের দাবী জানান তারা।

বিএনপি বর্ষিয়ান নেতা মোঃ রুস্তম আলী ফকির বলেন, আমতলীতে মাঠ পর্যায়ে বিএনপির কার্যক্রম নেই। খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে উপজেলা বিএনপি কোন কর্মসুচী পালন করেনি।

আমতলী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান হিরু বলেন, কেন্দ্র ঘোষিত কর্মসুচী পার্টি অফিসে বসে পালন করা হচ্ছে। পুলিশী বাঁধার কারনে আমরা আন্দোলন জোড়ালো করতে পারছি না।

উপজেলা বিএনপির সভাপতি মোঃ জালাল আহম্মেদ ফকির বলেন, সকল কর্মসুচীর পালন করা হচ্ছে। যারা বলেছেন কর্মসুচী পালন করছি না তারা উপজেলা বিএনপি’র সক্রিয় কর্মী নন। তিনি আরো বলেন, তারা সরকার দলীয় লোকের সাথে আতাত করে চলা নেতা।

এ বিষয়ে সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা আলহাজ্ব মোঃ মতিয়ার রহমান তালুকদারের মুঠোফোনে (০১৭৫০৭৭৮৮৯৯) বারবার যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!