কলাপাড়া প্রেসক্লাব নির্বাচনে নবনির্বাচিতদের সাংবাদিক ফোরাম’র অভিনন্দন | আপন নিউজ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
কলাপাড়া প্রেসক্লাব নির্বাচনে নবনির্বাচিতদের সাংবাদিক ফোরাম’র অভিনন্দন

কলাপাড়া প্রেসক্লাব নির্বাচনে নবনির্বাচিতদের সাংবাদিক ফোরাম’র অভিনন্দন

আপন নিউজ অফিসঃ কলাপাড়া প্রেসক্লাব নির্বাচনে নবনির্বাচিত সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু সহ সকল সদস্যবৃন্দদের অভিনন্দন জানিয়েছেন কলাপাড়া সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ।

শনিবার ২৯ জানুয়ারি কলাপাড়া সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন এক বিবৃতিতে কলাপাড়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মাধ্যমে কলাপাড়ায় সাংবাদিকতার ঐতিহ্য অক্ষুণ্ণ থাকবে। সাংবাদিকদের মধ্যে যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক ছিলো তা আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কলাপাড়া প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাদের সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেছেন।

উল্লেখ, শুক্রবার ২৮ জানুয়ারি কলাপাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধীতায় মো.হুমায়ুন কবির সভাপতি ও এস এম মোশারফ হোসেন মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অপর সদস্যরা হলেন, সহ-সভাপতি দেলওয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক অশোক মুখার্জী, দপ্তর সম্পাদক মিলন কর্মকার রাজু. সাহিত্য, সাংস্কৃতিক ও সমাজ সেবা সম্পাদক জীবন কুমার মন্ডল এবং ২নং সদস্য মো.এনামুল হক।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!