নলছিটির ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ঢাকায় নারী নির্যাতনের মামলা | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে মতবিনিময় সভা তালতলীর মাঠে তিন প্রার্থী; সভা সমাবেশে ব্যস্ত তারা আমতলীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে টেন্ডার ছাড়া বিদ্যালয়ের গাছ বিক্রি! কলাপাড়ায় অবৈধ ভোটার তালিকা তৈরি করে মাদ্রাসার পকেট ম্যানেজিং কমিটি করার অভিযোগ কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক নিয়ে কর্মশালা কলাপাড়ায় মন্দিরের প্রতিমা ফেলে উল্টে রেখে গেছে দুস্কৃতকারীরা কলাপাড়ায় গ’লা’য় ফাঁ’স লাগানো ঝু’ল’ন্ত অবস্থায় মৃ’তদেহ উদ্ধার কলাপাড়ায় বজ্রপাতে রাজমিস্ত্রির মৃ’ত্যু; আ’হ’ত-২ কলাপাড়ায় আবাসনের সভাপতি দেলোয়ার’র বিরুদ্ধে মানববন্ধন কলাপাড়ায় মাসব্যাপী তাঁত শিল্প মেলা উদ্বোধন
নলছিটির ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ঢাকায় নারী নির্যাতনের মামলা

নলছিটির ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ঢাকায় নারী নির্যাতনের মামলা

আপন নিউজ ডেস্কঃ বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগ চাকরি ও বিয়ে করার প্রলোভনের অভিযোগে ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নামে মামলা করা হয়েছে। ওই চেয়ারম্যান আখতারুজ্জামান বাচ্চুর (৪৫) নামে রাজধানী খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে এক ভুক্তভোগী নারী। গত বৃহস্পতিবার বাচ্চুসহ ওই কাজে সহযোগিতা করায় আরেক নারীকে আসামি করে মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৭-৮ মাস আগে বাচ্চুর সঙ্গে ওই নারীর মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। পরিচয় সূত্রে ওই নারীকে ঢাকায় চাকরি দেবে এবং বিয়ে করবে বলে গত বছরের ১৩ ডিসেম্বর দক্ষিণ বনশ্রীর একটি বাসায় ঢাকায় নিয়ে আসেন। ওইদিন তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেন। সর্বশেষ গত ৬ জানুয়ারি রাত ১০টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে মামলার ২নং আসামির দক্ষিণ বনশ্রীর বর্তমান বাসায় নিয়ে আসেন।

ভুক্তভোগীর বিষয়ে অভিযুক্ত বাচ্চু বলেন, ‘এলাকার মেয়ে হিসেবে এবং আমি জনপ্রতিধির দায়িত্ব পালনের সূত্রে তাকে চিনি। তবে এই অভিযোগগুলো শতভাগ মিথ্যা। আমাকে এখন ঢাকায় আসতে বললে আসব, ওই মেয়ে সামনা-সামনি বলতে পারবে? পারবে না। যদি বলতে পারে যে বিচার করা হবে আমি সেই বিচারই মেনে নেব।’

খিলগাঁও থানার ওসি ফারুক আলম বলেন, ভুক্তভোগী নারীকে এনজিওতে চাকরি দেবে এবং বিয়ে করবে প্রলোভন দেখিয়ে আখতারুজ্জামান বাচ্চু নামের একজন ঢাকায় এনে শারীরিক সম্পর্ক করেন অভিযোগ পাওয়া গেছে। এতে সহযোগিতা করায় আরেক নারীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ ধারায় মামলা হয়েছে।

এ ঘটনায় মামলার ২নং আসামিকে শুক্রবার সকালে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া বাদী-বিবাদির মোবাইল নম্বর, ঘটনাস্থলের সিটি টিভির ফুটেজসহ যাবতীয় বিষয় মাথা রেখে তদন্তের কাজ চলমান রয়েছে। আশা করি দ্রুতই বিস্তারিত জানানো যাবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!