নলছিটির ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ঢাকায় নারী নির্যাতনের মামলা | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
নলছিটির ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ঢাকায় নারী নির্যাতনের মামলা

নলছিটির ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ঢাকায় নারী নির্যাতনের মামলা

আপন নিউজ ডেস্কঃ বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগ চাকরি ও বিয়ে করার প্রলোভনের অভিযোগে ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নামে মামলা করা হয়েছে। ওই চেয়ারম্যান আখতারুজ্জামান বাচ্চুর (৪৫) নামে রাজধানী খিলগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে এক ভুক্তভোগী নারী। গত বৃহস্পতিবার বাচ্চুসহ ওই কাজে সহযোগিতা করায় আরেক নারীকে আসামি করে মামলা দায়ের করেন ওই ভুক্তভোগী।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৭-৮ মাস আগে বাচ্চুর সঙ্গে ওই নারীর মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। পরিচয় সূত্রে ওই নারীকে ঢাকায় চাকরি দেবে এবং বিয়ে করবে বলে গত বছরের ১৩ ডিসেম্বর দক্ষিণ বনশ্রীর একটি বাসায় ঢাকায় নিয়ে আসেন। ওইদিন তার সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করেন। সর্বশেষ গত ৬ জানুয়ারি রাত ১০টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে মামলার ২নং আসামির দক্ষিণ বনশ্রীর বর্তমান বাসায় নিয়ে আসেন।

ভুক্তভোগীর বিষয়ে অভিযুক্ত বাচ্চু বলেন, ‘এলাকার মেয়ে হিসেবে এবং আমি জনপ্রতিধির দায়িত্ব পালনের সূত্রে তাকে চিনি। তবে এই অভিযোগগুলো শতভাগ মিথ্যা। আমাকে এখন ঢাকায় আসতে বললে আসব, ওই মেয়ে সামনা-সামনি বলতে পারবে? পারবে না। যদি বলতে পারে যে বিচার করা হবে আমি সেই বিচারই মেনে নেব।’

খিলগাঁও থানার ওসি ফারুক আলম বলেন, ভুক্তভোগী নারীকে এনজিওতে চাকরি দেবে এবং বিয়ে করবে প্রলোভন দেখিয়ে আখতারুজ্জামান বাচ্চু নামের একজন ঢাকায় এনে শারীরিক সম্পর্ক করেন অভিযোগ পাওয়া গেছে। এতে সহযোগিতা করায় আরেক নারীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ ধারায় মামলা হয়েছে।

এ ঘটনায় মামলার ২নং আসামিকে শুক্রবার সকালে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া বাদী-বিবাদির মোবাইল নম্বর, ঘটনাস্থলের সিটি টিভির ফুটেজসহ যাবতীয় বিষয় মাথা রেখে তদন্তের কাজ চলমান রয়েছে। আশা করি দ্রুতই বিস্তারিত জানানো যাবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!