পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট
পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা

পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের কমিটি ঘোষণা

আপন নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তে পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় যুবলীগ।

রবিবার (৬ মার্চ) বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এই কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত জেলা কমিটির মধ্যে পটুয়াখালী জেলা কমিটিতে এ্যাডভোকেট সহিদুল ইসলামকে-সভাপতি এবং এ্যাডভোকেট সৈয়দ সোহেল’কে-সাধারণ সম্পাদক।

এছাড়া বরগুনা জেলা কমিটিতে মো. রেজাউল করিম এটম’কে-সভাপতি এবং মো. আবুল কালাম আজাদ’কে সাধারণ সম্পাদক করে উভয় জেলা কমিটি আগামী ৩ বছরের জন্য ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২১ জনের নাম ঘোষণা করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!