কলাপাড়ায় মাদকাসক্ত যুবতীকে কারাদণ্ড | আপন নিউজ

মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

কলাপাড়ায় মাদকাসক্ত যুবতীকে কারাদণ্ড

কলাপাড়ায় মাদকাসক্ত যুবতীকে কারাদণ্ড

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় মাদকাসক্ত এক যুবতীকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহষ্পতিবার দুপুরে পৌরশহরের এতিমখানা এলাকায় একটি ভাড়া বাসায় অভিযান শেষে এ দণ্ডাদেশ দেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক।

এ সময় ওই যুবতীর কাছ থেকে ৩ লিটার চোলাই মদ ও ১০টি ঘুমের ট্যাবলেট উদ্ধার করা হয়। দণ্ডপ্রাপ্ত যুবতী সুমা পৌর শহরের এতিমখানা এলাকার মো. রুহুল আমিনের মেয়ে।

কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঐ যুবতীর ভাড়া বাসায় যৌথ অভিযান পরিচালনায় মদ এবং ঘুমের ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। এ সময় মাদকাসক্ত যুবতী তার নিজ গলায় কাটা চামচ ধরে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। পরে অনেক কৌশলে তাকে আটকে সক্ষম করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক বলেন, জানতে পেরেছি যে দীর্ঘদিন ধরে সুমা মাদক সেবন করে আসছিলেন। এমনকি মাদকাসক্ত অবস্থায় তিনি তার মা বাবাকেও অনেকবার হামলা চালিয়ে আহত করেছেন। অভিযানের সময় তার কাছ থেকে মদ এবং ঘুমের ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. জসীম জানান, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ অভিযানে মাদকসহ সুমাকে আটক করা হয়েছে। এ সময় উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে দণ্ডাদেশ দেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!