কলাপাড়ায় যুবদল আহবায়ক’র মৃত্যুতে বিএনপি মহাসচিব’র শোকবার্তা | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা
কলাপাড়ায় যুবদল আহবায়ক’র মৃত্যুতে বিএনপি মহাসচিব’র শোকবার্তা

কলাপাড়ায় যুবদল আহবায়ক’র মৃত্যুতে বিএনপি মহাসচিব’র শোকবার্তা

আপন নিউজ অফিস।। কলাপাড়া উপজেলা জাতীয়তাবাদী যুবদলের সাবেক সভাপতি ও বর্তমান আহ্বায়ক গাজী আক্কাস উদ্দিন সোমবার (৮ আগষ্ট) বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। গাজী আক্কাস উদ্দিনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার এক শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন, “গাজী আক্কাস উদ্দিনের মৃত্যুতে তার পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের মতো আমিও গভীরভাবে শোকাহত। একজন বলিষ্ঠ সংগঠক হিসেবে তিনি কলাপাড়া উপজেলা যুবদলকে শক্তিশালী করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। এছাড়াও, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীরউত্তমের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনের ভিত্তিতে গণতান্ত্রিক অধিকারের পক্ষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে তার বলিষ্ঠ অংশগ্রহণ। প্রশংসনীয় ছিল।আমি দোয়া করি মহান আল্লাহ যেন তাকে জান্নাত নসিব দান করেন এবং গভীর শোকের মধ্যে পরিবারের সদস্যদের ধৈর্য ধারণ করেন। আমি গাজী আক্কাস উদ্দিনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য, শুভানুধ্যায়ী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!