সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত; ভারি বৃষ্টি হতে পারে | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত; ভারি বৃষ্টি হতে পারে

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত; ভারি বৃষ্টি হতে পারে

আপন নিউজ ডেস্ক। লঘুচাপের কারণে উপকূলীয় এলাকায় ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার আশঙ্কায় দেশের সমুদ্র বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা জারি করেছে পরিস্থিতি অধিদপ্তর। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এ সতর্কতা জারি পরিস্থিতি হয়েছে।

পূর্বাভাসে বলা হয়, উড়িষ্যা-পশ্চিমবঙ্গ উপকূলের অদূরে উত্তরপিম বঙ্গপোসাগরে অবস্থান সুস্পষ্ট লঘুপটি উড়িষ্যা উপকূল অদূরে উত্তরপশ্চিম বঙ্গপোসাগর ও তৎসংলগ্ন অবস্থানে। এটি আরও ঘণীভূত হতে পারে। এর প্রভাবে সমুদ্রবন্দরসমূহ, উত্তর বঙ্গোপসাগর ও উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানান, আবহাওয়ার উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে প্রবল রয়েছে।
এ খুলনা খুলনা, বরিশাল চট্টগ্রাম, সিলেট ও ​​সিলেট অনেক কিছু এবং রংপুর, রাজশাহী, ঢাকা ও ময়মনসিংহের সামনে কিছু জায়গায় দমকা হাওয়া সহ এলাকা থেকে মাঝারি ধরনের চিত্র/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের উত্তর পার্শ্ববর্তী মাঝারি ধরনের ভারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।

ঘুড্ড মনোয়ার হোসেন বলেন, লপচা কারণে সাগর উত্তরাল, তিন নম্বর শতকে দেখা হয়েছে। একই সঙ্গে খুলনা, বরিশাল সহ কিছু এলাকায় মাঝারি ধরনের বৃষ্টিপাত (১১ থেকে ২২ মি.লিমিটার) হতে পারে। সীমান্তে দিন এবং রাতের সকাল প্রায় অপরিবর্তিত হতে পারে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!