সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত; ভারি বৃষ্টি হতে পারে | আপন নিউজ

রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী মোশারেফ হোসেন’র মতবিনিময় আমতলীতে মিনা দিবস উপলক্ষে র‌্যালী কলাপাড়ায় অটোর সঙ্গে ট্রলির সংঘর্ষে এক শিশু নিহত; মা অপর দুই সন্তান সহ গুরুতর আহত-৬ গলাচিপায় ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩৫তম জন্মবার্ষিকী পালিত নির্মাণ শ্রমিককে চোর সন্দেহে নির্যাতনকারী আমতলীর কবির গ্রেফতার কলাপাড়ায় ডিজেল পাচারকারী দলের তিন সদস্য সহ ট্রলার আটক রামনাবাদ নদীর মোহনায় জাল পাতা নিয়ে জেলেদের সংঘর্ষ; আহত-৭ কলাপাড়ায় চার ইউনিয়নে ডাকাত আতংক, মসজিদে মসজিদে সর্তকতার মাইকিং আমতলীতে নির্মাণ শ্রমিককে চোর সন্দেহে অমানষিক নির্যাতন; ভিডিও ভাইরাল রাত দশটা বাজলেই ভুতুরে অন্ধকারে পরিনত হয় কুয়াকাটা সৈকত
সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত; ভারি বৃষ্টি হতে পারে

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত; ভারি বৃষ্টি হতে পারে

আপন নিউজ ডেস্ক। লঘুচাপের কারণে উপকূলীয় এলাকায় ঝোড়ো হাওয়া বয়ে যাওয়ার আশঙ্কায় দেশের সমুদ্র বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্কতা জারি করেছে পরিস্থিতি অধিদপ্তর। মঙ্গলবার (৯ আগস্ট) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে এ সতর্কতা জারি পরিস্থিতি হয়েছে।

পূর্বাভাসে বলা হয়, উড়িষ্যা-পশ্চিমবঙ্গ উপকূলের অদূরে উত্তরপিম বঙ্গপোসাগরে অবস্থান সুস্পষ্ট লঘুপটি উড়িষ্যা উপকূল অদূরে উত্তরপশ্চিম বঙ্গপোসাগর ও তৎসংলগ্ন অবস্থানে। এটি আরও ঘণীভূত হতে পারে। এর প্রভাবে সমুদ্রবন্দরসমূহ, উত্তর বঙ্গোপসাগর ও উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানান, আবহাওয়ার উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে প্রবল রয়েছে।
এ খুলনা খুলনা, বরিশাল চট্টগ্রাম, সিলেট ও ​​সিলেট অনেক কিছু এবং রংপুর, রাজশাহী, ঢাকা ও ময়মনসিংহের সামনে কিছু জায়গায় দমকা হাওয়া সহ এলাকা থেকে মাঝারি ধরনের চিত্র/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের উত্তর পার্শ্ববর্তী মাঝারি ধরনের ভারি থেকে ভারি বৃষ্টি হতে পারে।

ঘুড্ড মনোয়ার হোসেন বলেন, লপচা কারণে সাগর উত্তরাল, তিন নম্বর শতকে দেখা হয়েছে। একই সঙ্গে খুলনা, বরিশাল সহ কিছু এলাকায় মাঝারি ধরনের বৃষ্টিপাত (১১ থেকে ২২ মি.লিমিটার) হতে পারে। সীমান্তে দিন এবং রাতের সকাল প্রায় অপরিবর্তিত হতে পারে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 aponnewsbd.com

Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!