জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ছাত্রলীগ সভাপতি শুভ প্রার্থীতা ঘোষণা | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ছাত্রলীগ সভাপতি শুভ প্রার্থীতা ঘোষণা

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে ছাত্রলীগ সভাপতি শুভ প্রার্থীতা ঘোষণা

রাসেল মোল্লা।। পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের (কলাপাড়া উপজেলা) সদস্য পদে প্রার্থী হচ্ছেন কলাপাড়া উপজেলা বাসীর পরিচিত মুখ হাজারে কর্মী গড়ার কারিগর কলাপাড়া পৌর শহর বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি কর্মীবান্ধব সাদা মনের মানুষ খ্যাত তৃনমুল থেকে উঠে আসা নুতন মুখ ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান শুভ। সদস্য পদের প্রার্থীতা ঘোষণা করেছেন গণমাধ্যম কর্মীদের কাছে। ইতি মধ্যে তিনি উন্নয়নের প্রতিশ্রতি দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও দুটি পৌর শহরের আগাম প্রচারণা চালাচ্ছে ও মুঠোফোন যোগাযোগ রক্ষা করে চলছেন ভোটারদের সাথে । তিনি মহামারি করোনা কালিনী সময় তার নিজ অর্থোয়নে কলাপাড়া পৌর শহরের অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে তাদের পাশে থাকেন এছাড়া দশ বছর ধরে পবিত্র মাহে রমজানের প্রতিদিন পৌর শহরের সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করে জনগণের ভালোবাসা কুড়িয়ে নিয়েছেন।

পটুয়াখালী জেলা পরিষদ সূত্রে জানাযায়, আগামী ১৭অক্টোবর জেলা পরিষদ নির্বাচন আর ১৫সেপ্টেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ এই নিবার্চনে উপজেলা চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ২টি পৌরসভার মেয়র, কাউন্সিল, মহিলা কাউন্সিল ও ১২ টি ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, মহিলা মেম্বার গন তাদের ভোট দিবেন।

আসাদুজ্জামান শুভ দীর্ঘ দিন ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তিনি সকল ভোটারদের কাছে তার জন্য ভোট প্রার্থনা করেন।

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী পৌর শহর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ তার প্রাতি আস্হা রেখে পাশে থাকার অনুরোধ করেন উপজেলার সম্মানিত জনপ্রতিনিধি ভোটারদের।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!