পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মাইনুল ইসলাম’র মনোনয়ন দাখিল | আপন নিউজ

রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

প্রধান সংবাদ
ঘূর্ণিঝড় রেমাল, কলাপাড়ায় ১৫৫ আশ্রয় কেন্দ্র, ২০ মুজিব কেল্লা প্রস্তুত কলাপাড়ায় প্রতিমা ভাং’চু’র করে স্বর্ণের চোখ চু’রি’র মা’ম’লার প্রধান আ’সা’মী গ্রে’ফ’তা’র কলাপাড়ায় ইউএনও অফিসের পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ৮ বছরের শিশুর মৃ’ত্যু আমতলী চঞ্চল্যকর হীরন হত্যা মামলার ক্লু উদঘাটন; সম্পত্তির লোভে শ্বশূরকে জামাতার হত্যা! দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রার্থী হওয়ায় তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিবকে অব্যহতি কলাপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে মতবিনিময় সভা তালতলীর মাঠে তিন প্রার্থী; সভা সমাবেশে ব্যস্ত তারা আমতলীতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতি মিলে টেন্ডার ছাড়া বিদ্যালয়ের গাছ বিক্রি! কলাপাড়ায় অবৈধ ভোটার তালিকা তৈরি করে মাদ্রাসার পকেট ম্যানেজিং কমিটি করার অভিযোগ কলাপাড়ায় প্রাকৃতিক দুর্যোগ সংক্রান্ত সচেতনতা বিষয়ক নিয়ে কর্মশালা
পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মাইনুল ইসলাম’র মনোনয়ন দাখিল

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মাইনুল ইসলাম’র মনোনয়ন দাখিল

সঞ্জিব দাস, গলাচিপা।। পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ড গলাচিপা উপজেলা থেকে জেলা পরিষদের সদস্য পদে’ নির্বাচনের জন্য মনোনয়ন পত্র দাখিল করেছেন সাবেক উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সভাপতি এবং পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য মাইনুল ইসলাম রনো। বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে সহকারী রিটানিং অফিসার খান আবি শাহানুর খানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুঃ সাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু।

এছাড়াও পটুয়াখালী উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিতে তার সফর সঙ্গী হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহ সভাপতি হাজী মো. মজিবুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মতিউর রহমান মাস্টার, আজিজুর রহমান বাবলু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমীর পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান ডিউক সহ গলাচিপা পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, মহিলা সদস্য ও উপজেলা পর্যায়ের বিভিন্ন ইউনিটের প্রায় তিন শতাধিক নেতাকর্মী।

মাইনুল ইসলাম রনো বলেন, আমার বাবা বিগত দিনে তার জীবদ্দশায় জনগণের সেবায় কাজ করেছেন। আমিও বিগত দিনে জনগনের সেবায় নিয়োজিত ছিলাম। এবার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী হয়ে গলাচিপা উপজেলা পরিষদ, ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার জনপ্রতিনিধিদের সাথে নিয়ে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে চাই। জানা গেছে, তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। আগ্রহী প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর বাছাইয়ের পর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। গলাচিপা উপজেলা থেকে একজন সদস্য নির্বাচিত হবেন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!