কলাপাড়া উপজেলা আইনজীবী সহকারী কল্যাণ সমিতির নিবার্চন অনুষ্ঠিত | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
কলাপাড়া উপজেলা আইনজীবী সহকারী কল্যাণ সমিতির নিবার্চন অনুষ্ঠিত

কলাপাড়া উপজেলা আইনজীবী সহকারী কল্যাণ সমিতির নিবার্চন অনুষ্ঠিত

আপন নিউজ অফিস: কলাপাড়া উপজেলা আইনজীবী সহকারী কল্যাণ সমিতির নিবার্চন ৭ জানুয়ারি শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সমিতির অস্থায়ী কার্যালয় অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে আবদুল হাই হাওলাদার ও সাধারণ সম্পাদক পদ মোঃ আবদুল হক নির্বাচিত হয়েছেন।

সমিতির অনন্য সদস্য হলেন সহ- সভাপতি মোঃ হাফিজুর রহমান সহ–সাধারণ সম্পাদক পদে মোঃ মেহেদী হাসান সদস্য পদে মোঃ মিজানুর রহমান মিলন, মোঃ ইব্রাহীম খলিল ও মোঃ ফেরদৌস নিবার্চিহ হয়। নিবার্চনে ৩৮ জন ভোটের মধ্যে ৩৭জন ভোটার বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে তাদের ভোট অধিকার প্রোরক করেন। কলাপাড়া উপজেলা আইনজীবী সহকারী কল্যাণ সমিতির নিবার্চনে নিবার্চন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ নুর ইসলাম ও সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ শাহাবুদ্দিন খান ও সদস্য মোঃ বশির আল হেলাল। নিবার্চনে সহযোগিতা করেন কলাপাড়া আইনজীবী কল্যান সমিতির সভাপতি খন্দকার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আইনজীবী রাকিবুল আহসান মামুন, আঃ ছালাম হাওলাদার, খন্দকার মোঃ শাহাবুদ্দিন, মোঃ নুরুজ্জামান সিকদার, গোলাম মোস্তফা ও আনোয়ার হোসেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!