কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আপন নিউজ অফিস: জমকালো আয়োজনের মাধ্যমে কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার সকাল ১০ টায় একটি আনন্দ শোভাযাত্রা ও র্যালী বের করা হয়। র্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কে অবস্থিত ক্লাবের সামনে এসে শেষ হয়। পরে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন শেষে ক্লাবের হল রুমে আলোচনা সভা করা হয়।

সভায় কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ.আর মুক্তা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির, সাবেক সভাপতি সামসুল আলম, কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক এস.কে রঞ্জন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রিপোর্টার্স ক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক ইমন আল আহসান। এছাড়া কলাপাড়া প্রেস ক্লাবের সাবেক সদস্য এইচ.এম আকবর, প্রাথমিক শিক্ষক সমিতি’র সভাপতি সুরাইয়া নাছরিন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পলাশ, বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি মো. ইয়ামিন আহম্মেদ, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি মো. রাসেল কবির মুরাদ, কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন, সদস্য মোঃ জুলহাস মোল্লা, সাংবাদিক ক্লাবের সভাপতি নীল রতন কুন্ড নিলয়, এস.এস.সি ৯৯ ব্যাচ সভাপতি সামসুল আরেফিন শাকিল ও রয়েল ব্যাচ ২০০০ এর সমন্বয়কারী ইলিয়াস খান রানা, কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটি, সাংবাদিক ফোরাম ও সাংবাদিক ক্লাবের সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা ও প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির সদস্য মো. ওমর ফারুক। পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!