আগামীর উন্নয়ন পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হলেন এমপি মহিব | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আগামীর উন্নয়ন পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হলেন এমপি মহিব

আগামীর উন্নয়ন পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হলেন এমপি মহিব

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু/ এস এম আলমগীর হোসেন: জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও ১১৪, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি তার নির্বাচনী অঙ্গীকার, বাস্তবায়ন ও আগামী এক বছরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন।

রবিবার (২৯ জানুয়ারি) সকাল ১০ টায় কলাপাড়ায় শেখ কামাল স্মৃতি কমপ্লেক্স অডিটরিয়ামে তিনি ‘বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মহাসড়কে কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা এবং মহিপুর থানা, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক সংকলনের মোড়ক উন্মোচন ও উন্নয়ন বিষয়ক প্রিস ব্রিফিং অনুষ্ঠানে কলাপাড়া, রাঙ্গাবালী, মহিপুর, কুয়াকাটা ও পটুয়াখালীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এ সময় তিনি তার নির্বাচনী অঙ্গীকার, বাস্তবায়ন ও আগামী এক বছরের উন্নয়ন পরিকল্পনা নিয়ে গণমাধ্যমের সামনে কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদারের সভাপতিত্বে এমপির প্রেস ব্রিফিং অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপবিষ্ট ছিলেন কলাপাড়া ইউএনও শংকর চন্দ্র বৈদ্য, কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড.শহিদুল ইসলাম বিশ্বাস, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবদুল বারেক মোল্লা, রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন, সম্পাদক সাইদুজ্জামান মামুন, কলাপাড়া থানার ওসি মোঃ জসিম, কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ হুমায়ূন কবির।

এসময় উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সুধিজনরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মাননু।

এমপি মহিব গণমাধ্যম কর্মীদের সামনে তার আগামীর পরিকল্পনায় কলাপাড়া কে প্রশাসনিক জেলা ঘোষণা, কুয়াকাটা সী বিচের ভাঙ্গন রোধ, রাঙ্গাবালী সদর ইউনিয়নকে পৌরসভায় রূপান্তর, মহিপুর থানা কে উপজেলায় রূপান্তর, কুয়াকাটায় মাস্টার প্ল্যানের বাইরের জমি বিক্রিতে নিষেধাজ্ঞার আওতা মুক্ত করা, কলাপাড়া- রাঙ্গাবালী ফেরি যাতায়াত, রাঙ্গাবালী-পানপট্টি ফেরি যাতায়াত এর দ্রুত বাস্তবায়ন, দাড়চিড়া নদীর উপর ব্রিজ নির্মাণ, রাঙ্গাবালীতে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের দ্রুত বাস্তবায়ন, সুন্দরবন-কুয়াকাটা-রাঙ্গাবালী-কক্সবাজার নৌ রুট চালু, সোনারচর-জাহাজমারা-চরহেয়ারে পর্যটন কেন্দ্রের দ্রুত বাস্তবায়ন, কলাপাড়া ও রাঙ্গাবালীতে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ, মহিপুরের ২০ শয্যার হাসপাতাল ৫০ শয্যায় ও কলাপাড়ার ৫০ শয্যার হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীতকরণ এবং রাঙ্গাবালীতে সাব-রেজিস্ট্রি অফিস ও কোর্ট স্থাপনের সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়নের জোর পরিকল্পনার কথা বলেন। এছাড়া কলাপাড়ায় প্রস্তাবিত শেখ হাসিনা বিমানবন্দর ও ঢাকা-কুয়াকাটা বুলেট ট্রেন নির্মাণের সমীক্ষা শেষে বর্তমানে বাস্তবায়নের প্রাথমিক ধাপের কার্যক্রম চলমান থাকার কথা জানান।

এদিকে কলাপাড়ার রাজনৈতিক ইতিহাসে এই প্রথম কোন জাতীয় সংসদ সদস্য তার নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়ন ও আগামীর পরিকল্পনা গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরায় তাকে সাধুবাদ জানিয়েছেন সুশীল সমাজের প্রতিনিধিরা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!