‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুখে যা বলেন তা তিনি করে দেখান’ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুখে যা বলেন তা তিনি করে দেখান’

‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুখে যা বলেন তা তিনি করে দেখান’

বিশেষ প্রতিবেদন: জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও ১১৪, পটুয়াখালী- ৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান এমপি বলেছেন, ‘বর্তমান সরকার শিক্ষা খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেশের উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করেছেন। শিক্ষার গুণগত মান উন্নয়নে আধুনিক শিক্ষা কারিকুলাম প্রণয়ন, অবকাঠামো উন্নয়ন, প্রাথমিক শিক্ষাকে বাধ্যতামূলক করা সহ উপবৃত্তি প্রদান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষায় নারী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান সহ শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব স্থাপন করে বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষার্থীদের প্রযুক্তিগত দক্ষতা বাড়াতে কাজ করে যাচ্ছেন।’ আজ শনিবার (৪ ফেব্রুয়ারি) সকালে পটুয়াখালীর কলাপাড়ায় পাখিমারা প্রফুল্ল মন ভৌমিক মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা কালে তিনি এসব কথা বলেন।

প্রফুল্ল মন ভৌমিক মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট নাথুরাম ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি মহিব আরও বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা সহ ২১ বার হত্যার লক্ষ্যে আক্রমণ করার পরও জীবন বাজি রেখে দেশের উন্নয়নে তিনি কাজ করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাকিস্তানি ভাবধারা থেকে দেশকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলছেন। বর্তমানে দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের লক্ষ্যে তিনি কাজ করে চলছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুখে যা বলেন তা তিনি করে দেখান। বিশ্বব্যাংককে চ্যালেঞ্জ করে পদ্মা সেতু নির্মান করে তিনি তা দেখিয়েছেন। তাই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আপনারা উন্নয়নের সঙ্গে থাকুন, শেখ হাসিনার সঙ্গে থাকুন।’

বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী ও মঠবাড়িয়া উপজেলার ইউএনও উর্মি ভৌমিক, বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী বিজয় চন্দ্র সরকার, অ্যাডভোকেট নাসির উদ্দিন মাহমুদ প্রমূখ।

এর আগে সকালে অতিথিদের অংশগ্রহণে বর্ণাঢ্য শোভাযাত্রা স্কুল প্রাঙ্গণ থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শিক্ষার্থীদের অংশগ্রহণে আকর্ষণীয় ডিসপ্লে প্রদর্শন ও সালাম গ্রহণ করেন অতিথিরা। পরে মূল অনুষ্ঠান মঞ্চে উপবিষ্ট অতিথিদের ফুলেল শুভেচ্ছা, বিদ্যালয় এর প্রাক্তন শিক্ষক, শিক্ষার্থীদের সংকলন ও ক্রেস্ট প্রদান করা হয়। দুপুরে লাঞ্চ প্যাকেট বিতরনের পর বিকেলে দেশের বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হয় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!