মির্জাগঞ্জে মোটর সাইকেল ও বাসের সংঘর্ষে পুলিশের এসআই নিহত | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
মির্জাগঞ্জে মোটর সাইকেল ও বাসের সংঘর্ষে পুলিশের এসআই নিহত

মির্জাগঞ্জে মোটর সাইকেল ও বাসের সংঘর্ষে পুলিশের এসআই নিহত

আপন নিউজ অফিসঃ মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম (৫৭) নামের বরগুনা গোয়েন্দা পুলিশের (ডিএসবির) এসআইর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০২মার্চ) সকাল সাড়ে ৮ টার দিকে বাকেরগঞ্জ বরগুনা সড়কের কাঠালতলি ইউনিয়নের চুন্নু সিকদারের বাড়ির সামনে একটি এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের চালক রনি (৩০) ও হেলপার সাকিলকে (৩২) আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

এছাড়াও হানিফ পরিবহনের বাসটিকে জব্দ করা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম তার ব্যক্তিগত মটরসাইকেলে বরগুনার দিকে যাওয়ার সময় অপর দিক থেকে আসা হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়।

বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হওয়ার সাথে সাথে স্থানীয়রা দৌড়ে গিয়ে মুমূর্ষ অবস্থায় নজরুল ইসলামকে বাকেরগঞ্জ মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন বলেন, বরগুনা ডিএসবির এসআই নজরুল ইসলাম ছুটিতে তার নিজ বাড়ি বাকেরগঞ্জ ছিলেন।

ছুটি শেষে তার নিজ কর্মস্থল বরগুনায় তার ব্যাক্তিগত মটরসাইকেল চালিয়ে যাওয়ার পথে মির্জাগঞ্জের কাঠালতলি পৌঁছালে সামনে থেকে আসা হানিফ পরিবহন নামের একটি বাস তাকে সামনে দিয়ে ধাক্কা মারে। এতেই নজরুল ইসলাম নিহত হয়।

এ ঘটনায় বাসের চালক ও হেলপারকে আটক করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!