আজ কলাপাড়ায় ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা
আজ কলাপাড়ায় ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন

আজ কলাপাড়ায় ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচন

আপন নিউজ অফিসঃ আজ ১৬ মার্চ বৃহস্পতিবার কলাপাড়ায় ৫ টি ইউনিয়নের ইউপি নির্বাচন। কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে ইভিএম মেশিনসহ নির্বাচনী সরঞ্জাম। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলা নির্বাচন অফিস কার্যালয় থেকে এসব উপকরণ বিতরণ করা হয়। প্রতিটি ইউনিয়ন নিরাপত্তার চাঁদরে ডেকে দিয়েছে প্রশাসন। নাশকতামূলক কর্মকান্ড নিয়ন্ত্রনে র‌্যাব, পুলিশ, বিজিবি ও আনসার সদস্য ছাড়াও ভ্রাম্যমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোতায়ন করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার কলাপাড়া উপজেলার ধানখালী, চম্পাপুর, বালিয়াতলী, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৪৫ টি ওয়ার্ডের ৪৫ টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলবে এসব ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন। নির্বাচনে ৫৭ হাজার ৩শ‘ ৩০ জন ভোটারের বিপরীতে ২০ জন চেয়ারম্যান পদে, ১শ‘ ৪১ জন সাধারন সদস্য পদে ও ৫০ জন সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্ধীতা করছেন।

কলাপড়া উপজেলা নির্বাচন অফিসার আবদুল রশিদ জানান, উপজেলার ৫টি ইউনিয়নের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আশাকরি সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পারবো।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!