কলাপাড়ায় স্ত্রীর পরকীয়া জেরেই খুন; গ্রেফতার-৪ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন কলাপাড়ায় রাইট টক বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন কলাপাড়ায় উচ্ছেদ আতংকে ঘুম হারা ১৩৬ ভূমিহীন পরিবার কলাপাড়ায় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা গলাচিপায় হ/ত্যা মামলার আসামী কিশোর গ্যাং দুই সদস্য র‌্যাবের হাতে আ/টক
কলাপাড়ায় স্ত্রীর পরকীয়া জেরেই খুন; গ্রেফতার-৪

কলাপাড়ায় স্ত্রীর পরকীয়া জেরেই খুন; গ্রেফতার-৪

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় অনৈতিক সম্পর্কের জের ধরে দোলন গাজী (২৪) নামের এক যুবক খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা গ্রামের মোঃ আল আমিন তালুকদার (২৯) এর স্ত্রী মোসাঃ মুক্তা বেগম (২৪) এর সাথে একই এলাকার মোঃ দোলন গাজীর সঙ্গে ৭/৮ মাস থেকে অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। এ অনৈতিক সম্পর্কের বিষয় মুক্তা বেগমের স্বামী আল আমিন তালুকদার জানতে পেয়ে দোলন গাজীকে বারবার নিষেধ করা সত্তেও দোলন গাজী তা মানছে না। এর রেশ ধরে আল আমিন তালুকদার তার দলবলসহ দোলন গাজীকে হত্যার পরিকল্পনা করে। ১৩ মার্চ রাতের অপরিচিত একটি মোবাইল নম্বর থেকে দোলন গাজীকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে দোলন গাজী নিখোঁজ থাকে। বাবা মা আত্নীয় স্বজন দোলন গাজীকে না পেয়ে ১৩ মার্চ ভিকটিমের বোন মোসাঃ সাথী আক্তার সুমি কলাপাড়া থানায় একটি সাধারন ডায়েরি করেন। ১৫ মার্চ বুধবার কলাপাড়া থানা পুলিশ, পিবিআই, সিআইডি যৌথ অভিযান চালিয়ে কলাপাড়া উপজেলার আরপিসিএল তাপ বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক দোলন গাজীর লাশ লোন্দা গ্রামের একটি খালের কচুরিপানা নীচ থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে ভিকটিমের মাতা তাসলিমা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বুধবার কলাপাড়া থানা পুলিশ, সিআইডি ও পিবিআই পুলিশ যৌথ অভিযান চালিয়ে পাশ্ববর্তী আমতলী উপজেলার সেকান্দাখালী গ্রাম থেকে ইউসুফ পন্জ্ঞায়েত এর পুত্র মোঃ ইয়াকুব (২৪), লোন্দা গ্রামের মোনাছেফ মোড়ল এর পুত্র মোঃ আহসান (২৫), আল আমিন তালুকদার এর স্রী মোসাঃ মুক্তা বেগম (২৪) মোঃ নজু তালুকদার এর পুত্র মোঃ আল আমিন (২৯) কে গ্রেফতার করে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছেন।

এব্যাপারে তদন্তকারী কর্মকর্তা মোঃ জহুরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ হত্যার সাথে আরো কেউ জড়িত থাকতে পারে তাই এ বিষয়ে কোন কিছু বলা যাবে না। তবে জোর তদন্ত অব্যহত রয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!