গলাচিপায় মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
গলাচিপায় মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

গলাচিপায় মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

সঞ্জিব দাস,গলাচিপাঃ গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃমহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে বর্তমান রমজান মাসে বাজারের পণ্যের উর্ধ্বগতি, বিভিন্ন পণ্যে সিন্ডিকেট গ্রুপ ভোক্তা সাধারণের কাছ থেকে অবৈধভাবে অর্থ হাতিয়ে নেওয়াসহ বাজার নিয়ন্ত্রণ, চাঁদাবাজি, মাদক প্রতিরোধে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি বর্গ ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যদের নিয়ে বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফা টিটু, কমিটির সদস্য সচিব থানার অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী আব্দুল মমিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ওয়াহিদ, উপজেলা মৎস্য অফিসার মোঃ জহিরুন্নবী, পল্লী উন্নয়ন অফিসার মাহবুব হাসান শিবলী। এছাড়াও বক্তব্য রাখেন গলাচিপা সদর ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন টুটু, চর বিশ্বাস ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবুল, ডাকুয়া ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ রায়, পানপট্টি ইউপি চেয়ারম্যান মোঃ মাসুদ রানা, গজালিয়া ইউপি চেয়ারম্যান হাবিব বিশ্বাস ও প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক মু. খালিদ হোসেন মিল্টন প্রমুখ।

এ ছাড়া গ্রাম আদালত ব্যবস্থাপনা, সড়ক পরিবহন নিরাপত্তা, আইনশৃঙ্খলা, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে সকলের নানাবিধ মতামতের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট কার্যকর ব্যবস্থা গ্রহণ করবেন বলে গণমাধ্যমকর্মীদের জানান।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!