কলাপাড়ায় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় নারীসহ আটক-৫ | আপন নিউজ

রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
কলাপাড়ায় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় নারীসহ আটক-৫

কলাপাড়ায় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় নারীসহ আটক-৫

আপন নিউজ অফিসঃ কলাপাড়ায় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকায় এক নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ছলিমপুর গ্রামের পারভীনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মিজানুর রহমান (৩০), রিপন তালুকদার (৩৭), আ: সালাম হাওলাদার (৪০), আনোয়ার হোসেন (৩৫) ও কলি বেগম (১৯)। এদের মধ্যে আনোয়ার হোসেনের বাড়ি চাঁদপুর ও কলি বেগমের বাড়ি ভোলা জেলায়, বাকি তিনজনের বাড়ি কলাপাড়া উপজেলায় বলে জানা যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ছলিমপুর গ্রামের ওই বাড়িতে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে নারী এনে অসামাজিক কার্যকলাপ চলে আসছিলো। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম বলেন, আসামীদের অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা অবস্থায় আটক করা হয়েছে, আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!