গলাচিপায় নির্বাচনী আচারণবিধি ভঙ্গে জামায়াতের চার জনের কা রা দণ্ড | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
গলাচিপায় নির্বাচনী আচারণবিধি ভঙ্গে জামায়াতের চার জনের কা রা দণ্ড

গলাচিপায় নির্বাচনী আচারণবিধি ভঙ্গে জামায়াতের চার জনের কা রা দণ্ড

সঞ্জিব দাস,গলাচিপাঃ গলাচিপায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে গোপনে বৈঠক করার সময় জামায়াতের চার কর্মীকে আটক করা হয়েছে। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের ৪৫ দিনের কারাদণ্ড দিয়েছেন। শনিবার দুপুর দুইটার দিকে উপজেলার রতনদী তালতলি  ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, দশমিনা উপজেলার রনগোপালদী গ্রামের আব্দুস সালাম (৬৭) গলাচিপা উপজেলার জংলা গ্রামের ইসা মিয়া (৪০), একই উপজেলার উত্তর চর বিশ্বাস গ্রামের নাজিম উদ্দিন এবং বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ঢেউয়ের তলা গ্রামের বিল্লাল তালুকদার (৩২)।

আটকদের কারাদণ্ড দেন নির্বাচন পর্যাবেক্ষণ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নাছিম রেজা।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, কিছু লোক গোপন বৈঠকে একত্রিত হচ্ছিলো। ওই সময় থানা পুলিশ চার জনকে হাতেনাতে আটক করে। পরে সহকারী কমিশনার (ভূমি) চার জনকে বেআইনি সমাবেশের দায়ে দেড় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেয়। আলামত ও স্বীকারোক্তি থেকে জানা যায় অভিযুক্তরা জামায়াতের নেতাকর্মী।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!