তালতলীতে মামলার স্বাক্ষীকে পি টি য়ে জ*খম | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ত্রাণ প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট; এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের আমতলীতে যৌ’তু’ক দিতে অস্বীকার করায় স্ত্রীকে পি’টি’য়ে জ’খ’ম আমতলীতে এক বছরের শিশু পানিতে ডু’বে মৃ-ত্যু
তালতলীতে মামলার স্বাক্ষীকে পি টি য়ে জ*খম

তালতলীতে মামলার স্বাক্ষীকে পি টি য়ে জ*খম

আমতলী প্রতিনিধিঃ হ ত্যা চেষ্টা মামলার স্বাক্ষী সোহেল মল্লিককে (৩০) পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত সোহেল মল্লিক অভিযোগ করেন, মামলার স্বাক্ষী হওয়ায় তাকে স্বপন পাহলানের সহযোগী সবুজ পাহলান, ফিরোজ হাওলাদার ও জুলহাস পিটিয়ে জখম করেছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওইদিন রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সন্ধ্যায় তালতলী উপজেলার হেলে াবাড়িয়া গ্রামে।

জানাগেছে, তালতলী উপজেলার হাড়িপাড়া গ্রামের স্বপন পাহলান ও নজরুল পাহলানের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই জমি নিয়ে গত ১৯ আগষ্ট দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষ তালতলী থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় নজরুল পাহলানের পক্ষে সোহেল মল্লিককে স্বাক্ষী করা হয়। মামলার স্বাক্ষী হওয়ার ক্ষিপ্ত হয় স্বপন পাহলান ও তার সহযোগীরা। শনিবার সন্ধ্যায় সোহেল মল্লিক বাড়ী থেকে হাড়িপাড়া যাচ্ছিল। পথিমধ্যে হেলে াবাড়িয়া নামক স্থানে তাকে আটকে স্বপন পাহলানের সহযোগী সবুজ পাহলান, ফিরোজ হাওলাদার ও জুলহাস পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সোহেল মল্লিক বলেন, মামলার স্বাক্ষী হওয়ায় আমাকে আটকে স্বপন পাহলানের সহযোগী সবুজ পাহলান, ফিরোজ হাওলাদার ও জুলহাস পিটিয়ে গুরুতর জখম করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তৌহিদুল ইসলাম বলেন, আহত সোহেল মল্লিককে যথাযথ চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তালতলী থানার ওসি শহীদুল ইসলাম খান বলেন, বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!