আটবারের এমপি ফিরোজ মন্ত্রীর পদ না পাওয়ায় এলাকাবাসী হতাশ | আপন নিউজ

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীকে দশ হাজার টাকা অর্থদন্ড আমতলীতে চাঁদা না দিলে বিধরা নারীকে প্রাণ নাশের হুমকি; সংবাদ সম্মেলনে অভিযোগ কলাপাড়ায় মুরগীসহ পালনের উপকরণ দেয়ার কথা বলে টাকা হাতিয়ে উধাও প্রতারক সংস্থা আমতলী সরকারী কলেজের সামনের অবৈধ স্থাপনা অপসারণ দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় স্ত্রী কর্তৃক প্রবাসী স্বামীর টাকা আত্মসাতের অভিযোগ কলাপাড়ায় পূর্ব শত্রুতা বসত ফের ব্যবসায়ীর বাড়িতে চু’রি; ৮ লক্ষ টাকার মালামাল লু’ট কলাপাড়ায় শিক্ষককে মারধর, প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ গলাচিপায় কৃষি প্রণোদনা কর্মসূচির উদ্বোধন কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে চিনা বাদাম উৎপাদন শীর্ষক মাঠ দিবস অনুষ্ঠিত কলাপাড়ায় জমি জমা বিরোধ; এক নারীকে পি’টি’য়ে জ’খ’ম
আটবারের এমপি ফিরোজ মন্ত্রীর পদ না পাওয়ায় এলাকাবাসী হতাশ

আটবারের এমপি ফিরোজ মন্ত্রীর পদ না পাওয়ায় এলাকাবাসী হতাশ

উত্তম কুমার, বাউফলঃ পটুয়াখালী-২ বাউফল আসন থেকে আসম ফিরোজ আটবার এমপি নির্বাচিত হওয়ার পরও তাকে মন্ত্রী না করায় হতাশ হয়েছেন নেতাকর্মী ও ভোটাররা। স্বাধীনতার পর থেকে এ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে এলাকার জনগণ ভোট দিয়ে আসছেন। গত বৃহস্পতিবার মন্ত্রিসভার ঘোষণা আসলে বাউফলের জনগণের মধ্যে জোরালো আলোচনা ছিল যে আ স ম ফিরোজ এবার মন্ত্রী হবেন। কিন্তু সে আশা পুরণ না হওয়ায় দলীয় নেতাকর্মীসহ সাধারণ ভোটাররা হতাশ হয়েছেন। এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর কাছে দাবি করেছেন মন্ত্রিসভা সম্প্র সম্প্রসারণ হলে আটবারের হেভিওয়েট, কর্মিবান্ধব নেতা ও বীর মুক্তিযোদ্ধা আসম ফিরোজ এমপিকে মন্ত্রিসভায় যেন স্থান দেওয়া হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মক্তিযোদ্ধা মোশারেফ হোসেন বলেন, ‘আসম ফিরোজ এমপি ৪৫ বছর যাবৎ বাউফলে আওয়ামী রাজনীতির জড়িত। লীগের সঙ্গে তিনি বাউফলের আওয়ামী লীগকে শক্ত এবং সুসংগঠিত করে রেখেছেন। আসম ফিরোজ এমপি পরিবারে বেশি সময় না দিয়ে এলাকায় এসে উন্নয়নমূলক কাজ ও দলের নেতাকর্মীদেরকে সময় দেন বেশি। আমাদের নেতাকর্মী ও সাধারণ ভোটারদের এবার আশা ছিল আটবারের এমপি আ স ম ফিরোজ এমপি মন্ত্রিসভায় স্থান পাবেন।

আসম ফিরোজ এমপি বলেন, ‘আমার নির্বাচনী এলাকা পটুয়াখালী-২ বাউফল এখন পর্যন্ত কোনো মন্ত্রী পায়নি। এলাকার মানুষ বারবার নৌকায় ভোট দিয়ে আসছেন। এবার তারা আশায় ছিলেন তাকে মন্ত্রী করা হবে। কিন্তু মন্ত্রী না করায় বাউফলবাসী হতাশ হয়েছেন। তবে তারা আশা ছাড়েননি। তাদের বিশ্বাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাউফলবাসীর প্রতি সম্মান জানিয়ে তাকে সম্প্রসারিত মন্ত্রিসভায় সুযোগ দেবেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!