আমতলীতে যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন | আপন নিউজ

শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:০৮ অপরাহ্ন

আমতলীতে যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আমতলীতে যুগান্তর পত্রিকার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আমতলী প্রতিনিধিঃ দৈনিক যুগান্তর প্রত্রিকার ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসুচীর মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। কর্মসুচীর মধ্যে ছিল বর্নাঢ্য র‌্যালী, কেককাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদ। শুক্রবার জেলা পরিষদ ডাক বাংলোর ভিআইডি হল রুমে এ কর্মসুচী উদযাপন করা হয়।

সকাল ১০ টায়  জেলা পরিষদ ডাক বাংলো প্রাঙ্গণ থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা পরিষদ ডাক বাংলোর ভিআইপি হল রুমে কেককাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। উপজেলা সুজন সমাবেশের উপদেষ্টা বরগুনা বাসস জেলা প্রতিনিধি একেএম খায়রুল বাশার বুলবুল আলোচনা সভায় সভাপতিত্ব করেন। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিআেদ্ধা অ্যাড. এমএ কাদের মিয়া। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জিএম ওসমানী হাসান, ওসি (তদন্ত) আমির সেরনিয়াবাত, প্রেসক্লাব সভাপতি অ্যাড. শাহাবুদ্দিন পান্না। যুগান্তর ষ্টাফ রিপোটার জসিম উদ্দিন সিকদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর জিএম মুছা, প্রধান শিক্ষক শাহ আলম কবির, আমতলী সাংবাদিক ইউনিয়ন সাবেক সাধারণ সম্পাদক জয়নুল আবেদীন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ নুহু-উল আলম নবীন, আমতলী সাংবাদিক ইউনিয়ন অর্থ সম্পাদক রিপন মুন্সি, যুগান্তর পত্রিকার আমতলী প্রতিনিধি তোফাজ্জেল হোসেন তপু, আব্দুর রহমান সালেহ, খাঁন সাইফুল্লাহ শাওন, মাহবুব বিশ্বাস টিটু ও  এইচএম রাসেল। পরে যুগান্তর পত্রিকার স্বপ্নদ্রষ্টা বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাড. এমএ কাদের মিয়া বলেন, যমুনা গ্রæপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুল ছিলেন একজন ব্যবসায়ী ম্যাগনেট। যেখানে হাত দিয়েছেন, সেখানেই তিনি সফল হয়েছেন। দৈনিক যুগান্তর পত্রিকা তার হাতেই প্রতিষ্ঠিত। দেশের সকল দৈনিক পত্রিকার মধ্যে যুগান্তর অন্যতম। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে যুগান্তর পত্রিকা পাঠকের মন জয় করে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!