আমি আমতলীর বড় গুন্ডা; আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই-মেয়র প্রার্থী মতিয়ার রহমান | আপন নিউজ

শুক্রবার, ১০ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় কলেজ ছাত্রী’র ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ১০ জনের মনোনয়নপত্র দাখিল ঘুর্ণিঝড়ের পূর্বাভাস বুলেটিনের ব্যাখ্য প্রচার সেক্টরভিত্তিক আগাম কার্যক্রমের ওপর কর্মশালা কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন! তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান, দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গণ’ধ-র্ষ’ণ মামলা আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস কলাপাড়া উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা কলাপাড়ায় গ্রামীণ জনপদের ৮৮ কিলোমিটার পাকা সড়কের বেহাল দশা আমতলীতে বজ্রপাতে হাফেজ ছাত্রের মৃ-ত্যু
আমি আমতলীর বড় গুন্ডা; আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই-মেয়র প্রার্থী মতিয়ার রহমান

আমি আমতলীর বড় গুন্ডা; আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই-মেয়র প্রার্থী মতিয়ার রহমান

আমতলী প্রতিনিধিঃ আমি আমতলীর বড় গুন্ডা, আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই। শুক্রবার সন্ধ্যায় আমতলী বটতলা বাসষ্ট্যান্ডের এক জনসভার এমন বক্তব্য দেন মেয়র প্রার্থী মতিয়ার রহমান। এ বক্তব্যে সাধারণ ভোটারদের মধ্যে ভীতকর পরিস্থিতির সৃষ্টি হয়। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সমালোচনার ঝড় ওঠে।

জানাগেছে, আগামী ৯ মার্চ আমতলী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থী নাজমুল আহসান খাঁন ও মতিয়ার রহমান সভা সমাবেশ করে যাচ্ছেন। তাদের প্রচার প্রচারনা তুঙ্গে। শুক্রবার সন্ধ্যায় আমতলী বটতলা বাসষ্ট্যান্ডের এক জনসভায় মেয়র প্রার্থী মতিয়ার রহমান নিজেকে আমতলী উপজেলার বড় গুন্ডা এবং আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই এমন বক্তব্য দেন। ওই সভাবেশের এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। ওই ভিডিওতে তিনি অপর মেয়র প্রার্থী নাজমুল আহসান খাঁনকে কটুক্তি করে বলেন বসির হত্যার মামলার আসামী নাজমুল। আমতলীর সকল খুনের মহানায়ক তিনি। ইউনুস অর্থনীতিতে নোবেল পুরুষ্কার পেয়েছেন আর তিনি ক্রিমিনালে নোবেল পায়। নান্নু মোনাফেক, বেঈমান ও ভুমিদস্যু। এতে সাধারণ ভোটারদের মধ্যে ভীতকর পরিস্থিতির সৃষ্টি হয়। এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ও সাধারণ মানুষের মধ্যে সমালোচনার ঝড় ওঠে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন,একজন মেয়র প্রার্থীর বক্তব্য এমন হওয়া মোটেও সমচিন নয়। এমন লোকের কাছে মানুষ কি সেবা পাবে। ভোটারদের উচিত এমন প্রার্থীকে ভোট দেয়া থেকে বিরত থাকা।

মেয়র প্রার্থী নাজমুল আহনান খাঁন বলেন, মতিয়ার রহমান প্রায়ই আচরণ বিধি লঙ্ঘণ করে আসছেন। তিনি এক সমাবেশে আমাকে কটুক্তি করে যে বক্তব্য দিয়েছেন চরম আচরণ বিধির লঙ্ঘণ। তার এমন বক্তব্যের বিরুদ্ধে আমি তার শাস্তি দাবী করছি।

মেয়র প্রার্থী মতিয়ার রহমানের মুঠোফোনে (০১৭৩৪৭৫২৬৬৬, ০১৭১৩১৩৮৯৬৬) যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা আব্দুল হাই আল হাদী বলেন, এমন বক্তব্য আচরণ বিধির চরম লঙ্ঘণ। অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!