আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট | আপন নিউজ

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিতি হবে আগামী ৫জুন গলাচিপায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুরগী ব্যবসায়ীকে মা’রধ’র গলাচিপায় অপার সম্ভাবনাময় সু-স্বাদু মুগডাল যাচ্ছে জাপানে গলাচিপায় ঝিলিক সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালকের সংবাদ সম্মেলন রাঙ্গাবালীতে ভয়ংকর ‘টর্পেডো’ খালে ভেসে আসায় জনমনে আতঙ্ক এক পায়ে লাঠি ভর করে প্রথম ভোট দিতে পেরে খুশি শারীরিক প্রতিবন্ধী আখিনুর আমতলীতে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে একজনের এক মাসের দন্ড কলাপাড়ায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট

আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট

আমতলী প্রতিনিধিঃ মহিউদ্দিন পাহলান ও তার অন্তঃস্বত্তা মেয়েসহ পরিবারের তিনজনকে লোহার রড দিয়ে পিটিয়ে হাসান, সোলামানসহ ৮/১০ জন সন্ত্রাসী ৬০ হাজার টাকা ও স্বর্নালংকার লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত মহিউদ্দিন পাহলান এমন অভিযোগ করেন। তিনি আরো বলেন সন্ত্রাসীরা তাদেও মারধর করে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত তিনজনকে পুলিশ উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চরকগাছিয়া গ্রামে রবিবার রাতে।

জানাগেছে, উপজেলার চরকগাছিয়া গ্রামের মহিউদ্দিন পাহলানের বাড়ীতে রবিবার রাতে ৮/১০ জনের এক দল সন্ত্রাসী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে তারা মহিউদ্দিন পাহলানকে লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। তাকে রক্ষায় তার স্ত্রী হোসনেয়ারা বেগম ও অন্তঃস্বত্তা মেয়ে মোর্শে¦দা এগিয়ে এলে তাদেরও পিটিয়ে জখম করে। পরে সন্ত্রাসীরা ঘরে থাকা ৬০ হাজার টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা ৯৯৯ ফোন করে পুলিশে জানায়। পুলিশে গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত মহিউদ্দিন পাহলান (৫০), হোসনেয়ারা বেগম (৪৫) ও অন্তঃস্বত্তা মোর্শ্বেদা বেগমকে (২০) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মনিরুজ্জামান উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

আহত মহিউদ্দিন পাহলান বলেন, সন্ত্রাসী হাসান ও সোলায়মানসহ ৮/১০ জন সন্ত্রাসী ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। পরে আমাকে লোহার রড় দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। আমাকে রক্ষায় আমার স্ত্রী হোসনেয়ারা বেগম ও অন্তঃস্বত্ত¡া মেয়ে এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে জখম করে। পরে সন্ত্রাসীরা আমার ঘরে থাকা ৬০ হাজার টাকা ও এক ভড়ি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে আবুল হাসান মুঠোফোনে ওই ঘরে যাওয়ার কথা স্বীকার করে বলেন, জমি জমা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় মারধরের ঘটনা ঘটেছে। তবে টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনা মিথ্যা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরুজ্জামান মিয়া বলেন, আহত তিনজনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!