কলাপাড়ায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপিত | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
কলাপাড়ায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপিত

কলাপাড়ায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপিত

এস এম আলমগীর হোসেনঃ
কলাপাড়ায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপিত হয়েছে।
 এ উপলক্ষে ৫০ পাউন্টে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপনের শুভ সুচনা করা হয়।
উপজেলা প্রশাসনের উদ্যোগে পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি রাত ১২টা ১ মিনিটে মুজিববর্ষের ক্ষণগণনা সমাপ্তিতে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত “ক্ষণগণনা মঞ্চে”এ কেক কেটে হয়।
এসময় আকাশে উড়ানো হয় বর্নিল আতোস বাজি। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী অফিসার মো.মুনিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.শফিকুল আলম বাবুল, অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ আলী, উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা: চিন্ময় হাওলাদার, কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলামসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্তিত ছিলেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোকসজ্জায় সেজেছে কলাপাড়া উপজেলার অফিসপাড়াগুলো। কয়কদিন ধরে বিভিন্ন সরকারি বে-সরকারী প্রতিষ্ঠিনগুলো সাজানো হয়েছে নতুন সাজে।
এছাড়াও আসর বাদ বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত করা হয় এবং রাত ৮ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের ছাদে ১০০ টি আতশবাজি প্রদর্শিত হয়। পরে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে কেক কেটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন হয়।
এসময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, শহিদুল ইসলাম বিশ্বাস, পৌর মেয়র বিপুল হাওলাদার, ইউপি চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু, যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম মৃধা,  সাধারন সম্পাদক ফয়জুল ইসলাম আশিক তালুকদার, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক জুয়েল রানা, এমবি কলেজ শাখর সভাপতি আসাদুজ্জামান হিরন ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী প্রমূখ।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!