করোনা; আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লিদের মোনাজাত | আপন নিউজ

সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় মসজিদের ইমামের দাড়ি ধরে টানাটানি ও মারধর আমতলীর প্রবাহমান কাউনিয়া খাল উন্মুক্ত রাখার দাবীতে কৃষকের বিক্ষোভ ও সমাবেশ আমতলীতে গলায় ফাঁস দিয়ে বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্রের আত্মহত্যা গলাচিপায় শিকল দিয়ে গাছের সাথে বেঁধে কিশোর নির্যাতনের ঘটনায় আটক-৩ কলাপাড়ায় জমিজমা বিরোধ কে কেন্দ্র করে হামলা; আহত-৫ ভাতা নয়, মৃত্যুর আগে মুক্তিযোদ্ধার তালিকায় নিজের নাম দেখে যেতে চান রাজ্জা কলাপাড়ায় মাদকাসক্ত যুবতীকে কারাদণ্ড গলাচিপায় আন্তর্জাতিক নার্স দিবস পালিত রাঙ্গাবালীতে নাবালিকা ধর্ষণ; অভিযুক্ত ছ্যানা বশার গ্রেপ্তার জামায়াত-শিবির ও শান্তি কমিটি মুক্ত আ.লীগ কমিটির দাবী আমতলী মুক্তিযোদ্ধাদের
করোনা; আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লিদের মোনাজাত

করোনা; আল্লাহর কাছে ক্ষমা চেয়ে লাখো মুসল্লিদের মোনাজাত

অনলাইন ডেস্কঃ

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় করোনাভাইরাস থেকে বাঁচতে দুই হাত তুলে ‘আল্লাহর কাছে ক্ষমা চেয়ে’ মুসল্লিদেরবিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। আমিন আমিন শব্দে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা।

বুধবার সকালে উপজেলার হায়দরগঞ্জ তাহেরিয়া আরএম কামিল মাদ্রাসা প্রাঙ্গণে খতমে শেফা, বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এ ছাড়া মাদ্রাসা, ঈদগাহ প্রাঙ্গণ ও হায়দরগঞ্জ বাজারে লক্ষাধিক মানুষ অংশগ্রহণ করেন।

চট্টগ্রাম আন্দরকিল্লা শাহে জামে মসজিদের খতিব ও আওলাদে রাসুল (সা.) সাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরি আল মাদানি মোনাজাত পরিচালনা করেন।

এ সময় করোনাভাইরাস থেকে মুক্তি পেতে মোনাজাতের মাধ্যমে আল্লাহর কাছে ক্ষমা চান মুসল্লিরা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!