আমতলীতে ট্রলার নদীতে নামানোর লাটের রশি ছিড়ে আহত-৫ | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন কলাপাড়ায় রাইট টক বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন কলাপাড়ায় উচ্ছেদ আতংকে ঘুম হারা ১৩৬ ভূমিহীন পরিবার কলাপাড়ায় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা
আমতলীতে ট্রলার নদীতে নামানোর লাটের রশি ছিড়ে আহত-৫

আমতলীতে ট্রলার নদীতে নামানোর লাটের রশি ছিড়ে আহত-৫

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামে ট্রলার পায়রা নদীতে নামানোর সময় লাটের রশি ছিড়ে ৫ জন আহত হয়েছে। আহতদের বরিশাল শেবাচিম হাসপাতাল ও আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে।
জানাগেছে, উপজেলার গুলিশাখালী গ্রামের সোহরাফ বয়াতি, চান মিয়া ফকির, জাফর ঘরামী ও আল আমিন ঘরামী যৌথভাবে মাছ ধরা ট্রলার নির্মাণ করে। শনিবার সকালে লাট দিয়ে বেলুন ঘুরিয়ে ওই ট্রলার পায়রা নদীতে নামাচ্ছিল। এমন মুহুর্তে লাটের একটি রশি ছিড়ে যায়। এতে  পাঁচজন জেলে আহত হয়। আহত মামুন, মাইনুদ্দিন, নুরুল হক, কবির ও রিপনকে দ্রæত স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত মামুন, কবির ও রিপনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। আহত অপর দুইজনকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী আবুল হোসেন বলেন, লাট দিয়ে বেলুন ঘুরিয়ে ট্রলার পায়রা নদীতে নামানোর সময় লাটের রশি ছিড়ে যায়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর আহত তিনজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!