রাঙ্গাবালীতে করোনা ভাইরাস নিয়ে ইমামদের অবহিতকরণ | আপন নিউজ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
রাঙ্গাবালীতে করোনা ভাইরাস নিয়ে ইমামদের অবহিতকরণ

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস নিয়ে ইমামদের অবহিতকরণ

জাহিদ রিপনঃ

মসজিদের ইমামদের সাথে করোনা ভাইরাস নিয়ে অবহিতকরণ সভা পটুয়াখালীর রাঙ্গাবালীতে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে রবিবার সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের হলরুমে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন মসজিদের প্রায় শতাধিক ইমাম উপস্থিত ছিলেন।
রাঙ্গবালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খাঁনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী সাংবাদিক ইউনিয়নের সভাপতি জাবির হোসেন ও জাতীয় ইমাম সমিতির রাঙ্গাবালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মহিউদ্দিন প্রমুখ।
অবহিতকরণ সভায় বক্তারা করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সচেতনা অবলম্বন করার জন্য সকলের প্রতি আহবান জানান এবং ইমাদেরকে মসজিদের মুসল্লিদের মাঝে করোনা ভাইরাস থেকে মুক্তিপেতে সচেতনাতামূলক বিভিন্ন দিক নিয়ে আলোচানা করার জন্য বলা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!