আমতলীতে করোনা ভাইরাসের সরঞ্জাম ক্রয়ের অনুদান প্রদান | আপন নিউজ

শনিবার, ২৭ Jul ২০২৪, ০২:২১ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলীতে নুরুল ইসলামের মৃত্যু দিবস পালন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি বিপুল হাওলাদার, সাধারন সম্পাদক গোফরান পলাশ কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র কমিটি গঠন; সভাপতি মুক্তা সম্পাদক রাসেল মোল্লা বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার কমিটি অনুমোদন; রাহাত সভাপতি কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ০২ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কলাপাড়ার লালুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত আমতলীতে সুবন্ধির বাঁধ লক্ষাধিক মানুষের মরণ ফাঁদ; কাটার দাবীতে বিক্ষোভ মিছিল কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত কলাপাড়ায় দালালদের দাপটে অসহায় রোগী; ডায়াগনস্টিক ও ক্লিনিকের মালিকদের সতর্ক কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
আমতলীতে করোনা ভাইরাসের সরঞ্জাম ক্রয়ের অনুদান প্রদান

আমতলীতে করোনা ভাইরাসের সরঞ্জাম ক্রয়ের অনুদান প্রদান

আমতলী প্রতিনিধিঃ
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও ষ্টাফদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম ক্রয়ের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।  সোমবার (২৩ মার্চ) উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান অনুদানের টাকা প্রদান করেছেন।
জানাগেছে, করোনা ভাইরাসের প্রতিরোধে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও ষ্টাফদের ব্যক্তিগত সুরক্ষার কোন সরঞ্জাম ছিল না। সোমবার উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমানের যৌথ উদ্যোগে চিকিৎসক ও ষ্টাফদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম ক্রয়ের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন।
এ অনুদানের নগদ টাকা গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ মোঃ শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!