হতদরিদ্র লুছিয়ার বাড়িতে এমপি মহিব্বুর রহমান; দিলেন নগদ অর্থসহায়তা | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল
হতদরিদ্র লুছিয়ার বাড়িতে এমপি মহিব্বুর রহমান; দিলেন নগদ অর্থসহায়তা

হতদরিদ্র লুছিয়ার বাড়িতে এমপি মহিব্বুর রহমান; দিলেন নগদ অর্থসহায়তা

বিশেষ আপন নিউজ প্রতিবেদকঃ

কলাপাড়া পৌর শহরে ভিক্ষাবৃত্তি করে দুবেলা দু’মুঠো অন্নের সংস্থান মেলানো অশীতিপর চরম অসহায়, হতদরিদ্র, বিধবা, লুছিয়া বেগমকে নগদ অর্থ সহায়তা দিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান। শুক্রবার শেষ বিকেলে তিনি হতদরিদ্র এ বৃদ্ধার হাতে সাড়ে পাঁচ হাজার টাকা তুলে দেন। এসময় তার সহধর্মিনী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা তাকে একটি কাপড় প্রদান করেন। এ মহিলার খাবারসহ সকল সহায়তা প্রদানের জন্য তিনি প্রশাসনকে নির্দেশ দেন। অসহায় এ বৃদ্ধার বাড়িতে এমপি পৌছলে লুছিয়া খুশিতে কান্না ধরে রাখতে পারেননি। এমপি আরও কয়েকটি দরিদ্র পরিবারের খোঁজ-খবর নেন। নিজ উদ্যোগে বিভিন্ন ধরনের সহায়তা দেন।
এসময় কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌর শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক দিদার উদ্দিন আহম্মেদ মাসুম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামাত, সদস্য খালেক খান উপস্থিত ছিলেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!