খাদ্য সহায়তার নামে ধর্ষণকারী তালতলীর সেই মেম্বারের বিরুদ্ধে মামলা | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
খাদ্য সহায়তার নামে ধর্ষণকারী তালতলীর সেই মেম্বারের বিরুদ্ধে মামলা

খাদ্য সহায়তার নামে ধর্ষণকারী তালতলীর সেই মেম্বারের বিরুদ্ধে মামলা

আমতলী প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের প্রার্দুভাব রোধে সরকারী খাদ্য সহায়তা দেওয়ার নামে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য আনোয়ার হোসেন খানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে ধর্ষণের শিকার ওই মেয়ে বাদী হয়ে তালতলী থানায় মামলা করেন।
জানাগেছে, প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে উপজেলার শারিকখালী ইউনিয়নের পূর্ব বাদুরগাছা এলাকার দিনমজুর  সোবাহান কর্মহীন হয়ে পড়ে। এতে খাদ্য  সংঙ্কটে পড়ে তার পরিবার। গত সোমবার এ বিষয়টি স্থানীয় ইউপি সদস্য  মোঃ আনোয়ার হোসেন খাঁনকে জানায় কর্মহীন সোবাহান। ইউপি সদস্য তাকে সরকারী খাদ্য সহায়তার অন্তর্ভূক্ত করার আশ্বাস দেন এবং তার মেয়েকে  জাতীয় পরিচয়পত্র নিয়ে আসতে বলেন। ইউপি সদস্যের কথামত মঙ্গলবার বিকেলে ঐ দিনমজুর  সোবাহানের বিবাহিত কন্যা ইউপি সদস্যের বাড়িতে জাতীয় পরিচয় পত্র নিয়ে যায়। ওই সময়ে ইউপি সদস্যের বাড়ীতে কেউ ছিল না।  সুযোগ বুঝে ইউপি সদস্য তাকে জোড়পূর্বক ধর্ষণ করেন। এদিকে স্ত্রীকে বাড়ীতে না পেয়ে তার স্বামী ইসরাফিল ইউপি সদস্যর বাড়িতে যায়। ওই বাড়ীতে গিয়ে স্ত্রীকে কান্নাকাটি করতে দেখে তার সন্দেহ হয়। পরে স্ত্রী স্বামী ইসরাফিলের কাছে সকল ঘটনা খুলে বলে তার স্ত্রী। তাৎক্ষনিক ইউপি সদস্য ওই মেয়ের স্বামীকে এই ঘটনা কাউকে জানাতে নিষেধ করে প্রাণনাশের হুমকি দেয়। নিরুপায় হয়ে স্বামী-স্ত্রী ওই বাড়ী থেকে চলে আসে। কিন্তু এ ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে যায়। বৃহস্পতিবার বিকেলে ওই মেয়ের স্বামীকে তার বাড়ী থেকে ইউপি সদস্যের লোকজন তুলে নিয়ে যান এবং পরিবারকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওইদিন  রাতে ধর্ষণের শিকার মেয়েটি ইউপি সদস্য আনোয়ার হোসেন খানের বিরুদ্ধে তালতলী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের মামলা দায়ের করেন। শুক্রবার সকালে মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
কন্যার স্বামী ইসরাফিল বলেন, খাদ্য সহায়তা পাওয়ার জন্য ইউপি সদস্যের বাড়ীতে আমার স্ত্রী জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলে তাকে ধর্ষণ করে। ওই সময়ে তার বাড়ীতে কেউ ছিল না। আমার স্ত্রী ওই বাড়ীতে যাওয়ার কিছু সময় আমি ইউপি সদস্যের বাড়ীতে যাই। আমি গিয়ে দেখি আমার স্ত্রী অঝোরবেগে কান্না করছে। আমি বিষয়টি ইউপি সদস্যকে জিজ্ঞেস করলে তিনি আমাকে বিষয়টি কাউকে না বলার জন্য চাপ দেয় এবং বেশী করে খাদ্য সহায়তা দেয়ার আশ্বাস দেন। আমি ইউপি সদস্যের হুমকিতে স্ত্রী-পুত্র নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ঘটনার বিচার চাই।
তালতলী থানার ওসি  কামরুজ্জামান মিয়া বলেন, ইউপি সদস্য আনোয়ার খানকে আসামী করে ৯/১ ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণের মামলা দায়ের করেন ওই মেয়ে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা  জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!