বিদ্যুতের মূল্যবৃদ্ধি বাড়ানোর প্রস্তাব বাতিলের দাবিতে ৭ ডিসেম্বর গণস্বাক্ষর | আপন নিউজ

বুধবার, ১৮ মে ২০২২, ০১:১০ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় দুই ইউপি নির্বাচনে ১১ জনের মনোনয়নপত্র দাখিল মাউশি’র প্রশ্ন ফাঁসে জড়িত কলাপাড়ার সেই শিক্ষক সাময়িক বরখাস্ত কলাপাড়ায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৪ কলাপাড়ায় জমিজমা বিরোধে ঘর ভাঙচুর করে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের গনিত শিক্ষক আটক কলাপাড়ায় ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত কলাপাড়ায় মসজিদের ইমামের দাড়ি ধরে টানাটানি ও মারধর আমতলীর প্রবাহমান কাউনিয়া খাল উন্মুক্ত রাখার দাবীতে কৃষকের বিক্ষোভ ও সমাবেশ আমতলীতে গলায় ফাঁস দিয়ে বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্রের আত্মহত্যা গলাচিপায় শিকল দিয়ে গাছের সাথে বেঁধে কিশোর নির্যাতনের ঘটনায় আটক-৩
বিদ্যুতের মূল্যবৃদ্ধি বাড়ানোর প্রস্তাব বাতিলের দাবিতে ৭ ডিসেম্বর গণস্বাক্ষর

বিদ্যুতের মূল্যবৃদ্ধি বাড়ানোর প্রস্তাব বাতিলের দাবিতে ৭ ডিসেম্বর গণস্বাক্ষর

অনলাইন ডেস্কঃ

বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করবে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন। শনিবার (৭ ডিসেম্বর) বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই গণস্বাক্ষর হবে।
এ বিষয়ে মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সদস্য কাজী আমান উল্যাহ মাহফুজ জানান, এই গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করবেন সংগঠনের সভাপতি মহিউদ্দিন আহমেদ। তাতে উপস্থিত থাকবেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এর আগে বিদ্যুতের দাম বাড়ানোর জন্য তিন দিন ধরে গণশুনানি করে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। টিসিবি ভবন অডিটোরিয়ামে ১ থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত এ শুনানি হয়।
গণশুনানি চলার সময় ৩ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ১১টা থেকে দুপুর ১২টার পর পর্যন্ত টিসিবি ভবনের নিচে বিক্ষোভ সমাবেশ করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) ও বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ)। বিদ্যুতের দাম বাড়ানো হলে হরতাল, অবরোধসহ বিভিন্ন কর্মসূচির ঘোষণা এই বিক্ষোভ সমাবেশ থেকে দেন তারা।
সমাবেশে সিপিবির সাধারণ সম্পাদক কমরেড মো. শাহ আলম বলেন, বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব নিয়ে গণশুনানি হচ্ছে। এর আগে বহুবার গণশুনানি হয়েছে। গণশুনানিতে গ্যাসের দাম, বিদ্যুতের দাম বাড়ানো হয়। গণশুনানিতে কোনো সময় সমন্বয় করার কথাও বলা হয়। অর্থাৎ আন্তর্জাতিক বাজারে দাম বাড়লে এখানে সমন্বয়ের মাধ্যমে দাম বাড়ানো হয়। কিন্তু আন্তর্জাতিক বাজারে দাম কমলে আমাদের এখানে দাম কমানোর জন্য সমন্বয়ের কোনো সভা হয় না। কোনো গণশুনানি হয় না। এ থেকে বোঝা যায়, শুধু দাম বাড়ানোর জন্য গণশুনানির কথা বলে তারা।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 aponnewsbd
Design By MrHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!