আমতলী আ’লীগ সভাপতির পরিবারসহ ২৫ জনের নমুনা সংগ্রহ | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
আমতলী আ’লীগ সভাপতির পরিবারসহ ২৫ জনের নমুনা সংগ্রহ

আমতলী আ’লীগ সভাপতির পরিবারসহ ২৫ জনের নমুনা সংগ্রহ

আমতলী প্রতিনিধিঃ
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিএম  দেলওয়ার হোসেনের পরিবারের সদস্যসহ  সার্বক্ষনিক তার কাছে থাকা ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলোজিষ্ট রিয়াজ হোসেন ও ইপিআই টেকনোলোজিষ্ট আবুল বাশার এ নমুনা সংগ্রহ করেন।
জানাগেছে, আমতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেন গত বৃহস্পতিবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরন করেন। ওইদিন উপজেলা প্রশাসন তার বাড়ী লকডাউন করে দেন। শুক্রবার দুপুরে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন এমন প্রতিবেদন আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিসে আসে। শনিবার বেলা ১১টার দিকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেকনোলোজিষ্ট রিয়াজ হোসেন ও ইপিআই টেকনোলোজিষ্ট আবুল বাশার ওই পরিবারের সকল সদস্যসহ তার সার্বক্ষনিক সংস্পর্শে থাকা ২৫ জনের নমুনা সংগ্রহ করেছেন। ওই নমুনা ঢাকা রোগতত্ত¡  রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইসিডিআর) পাঠিয়ে দেয়া হয়।
প্রায়াত জিএম দেলওয়ার হোসেনের ছোট ছেলে পৌর কাউন্সিলর জিএম মুছা বলেন, পরিবারের সকল সদস্যসহ সার্বক্ষনিক বাবার কাছে থাকা ২৫ জনের নমুনা সংগ্রহ করে নিয়েছে স্বাস্থ্য বিভাগ।
 হোমকোয়ারেন্টাইনে থাকা আমতলী উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা শংকর প্রসাদ অধিকারী বলেন, নমুনা সংগ্রহ করা হয়েছে। ওই নমুনা ঢাকায় পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!