কলাপাড়ায় এক গৃহবধূর মৃত্যু; নমুনা সংগ্রহ; দুইটি বাড়ি লকডাউন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
কলাপাড়ায় এক গৃহবধূর মৃত্যু; নমুনা সংগ্রহ; দুইটি বাড়ি লকডাউন

কলাপাড়ায় এক গৃহবধূর মৃত্যু; নমুনা সংগ্রহ; দুইটি বাড়ি লকডাউন

আপন নিউজ রিপোর্টঃ

কলাপাড়ার ধানখালী ইউনিয়নের পাঁচজুরিয়া গ্রামের এক গৃহবধুর (৪০) শুক্রবার ভোর রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। এঘটনায় শুক্রবার দুপুর ১২ টার সময় কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জগবন্ধু মন্ডল প্রশাসনের সহায়তায় মৃতের পরিবারসহ দুটি বাড়ির ১১ সদস্যকে লকডাউন করা হয়েছে ।

ধানখালী ইউপি চেয়ারম্যান রিয়াজ তালুকদার জানান,দীর্ঘদিন ধরে সে লিভার সিরোসিসে আক্রান্ত ছিলো। গত তিন দিন আগে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয় ।
বাড়িতে দুইটি লকডাউন করার পর আমরা ইউনিয়ন পরিষদ থেকে খাবারের ব্যবস্থা করেছি এবং যতদিন লকডাউন থাকবে খাওয়া-দাওয়া আমার ব্যবস্থা করবো।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম শহিদুল হক জানান, মৃত্যু গৃহবধু করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিত না । এজন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার দাফন করোনা রোগীদের রীতি অনুয়ায়ী সম্পন্ন করা হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!