আমতলীতে তরমুজ নিয়ে দুটি ট্রাক উধাও | আপন নিউজ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

প্রধান সংবাদ
জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র
আমতলীতে তরমুজ নিয়ে দুটি ট্রাক উধাও

আমতলীতে তরমুজ নিয়ে দুটি ট্রাক উধাও

আমতলী প্রতিনিধিঃ
বরগুনার আমতলী উপজেলার আঠারোগাছিয়া এলাকার গাজীপর থেকে তরমুজ বোঝাই করে দুটি ট্রাক উধাও হয়ে গিয়েছে। এ ঘটনায় ব্যবসায়ী মোশাররফ হোসেন লালনশাহ ট্রান্সপোর্ট এজেন্সির মালিক জাহিদ সিকদার ও তার সহযোগী আবুল কালামের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় অভিযোগ করেছেন। পুলিশ তরমুজ বোঝাই  ট্রাক দুটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
জানাগেছে, ময়মনসিংহ সদর আখুয়া গ্রামের মোঃ মোশাররফ হোসেন আমতলী উপজেলার আঠারোগাছিয়া ইউনিয়নের গাজীপুর বন্দরে গত দুই বছর ধরে তরমুজের ব্যবসা করে আসছিল। গত বৃহস্পতিবার পটুয়াখালীর জাহিদ সিকদারের লালনশাহ ট্রান্সপোর্ট ও কমিশন এজেন্সি থেকে ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন দুটি ট্রাক ভাড়া করেন। গাজীপুর থেকে তরমুজ বোঝাই করে চট্র- মেট্রো-ট-১১-৬১২৫ ট্রাকটি ময়মনসিংহ এবং ঢাকা মেট্রো-ট-২০-১৬২২ ট্রাকটি টুঙ্গি গাজীপুর পাঠায়। কিন্তু ট্রাক দুটি গত চারদিনেও গন্তব্য স্থানে পৌছেনি। ওই ট্রাক দুটির চালক মোঃ রাসেল ও তামিমের সাথে যোগাযোগ করা হলে তাদের মোবাইল নম্বর বন্ধ পাওয়া গেছে। এনিয়ে ট্রান্সপোর্ট এজেন্সির মালিক মোঃ জাহিদ সিকদার ও তার সহযোগী আবুল কালামের সাথে যোগাযোগ করা হলে তার উল্টাপাল্টা কথা বলছে এমন অভিযোগ ব্যবসায়ী মোশাররফ হোসেনের। এ ঘটনায় মঙ্গলবার তরমুজ ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন ট্রান্সপোর্ট এজেন্সির মালিক মোঃ জাহিদ সিকদার ও তার সহযোগী মোঃ আবুল কালামের বিরুদ্ধে  পটুয়াখালী সদর অভিযোগ দিয়েছেন। পুলিশ তরমুজ বোঝাই ট্রাক দুটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।
স্থানীয় সোহেল রানা বলেন, তরমুজ ব্যবসায়ী মোশাররফ হোসেন দুটি ট্রাকে তরমুজ বোঝাই করে একটি ময়মনসিংহ এবং একটি টুঙ্গি গাজীপুর পাঠিয়েছে। ওই ট্রাক দুটি বর্তমানে নিখোঁজ রয়েছে। দ্রæত ট্রাক দুটি উদ্ধারের দাবী জানাই।
তরমুজ ব্যবসায়ী মোঃ মোশাররফ হোসেন বলেন, আট লক্ষ টাকার তরমুজ বোঝাই করে দুটি ট্রাক ময়মনসিংহ ও টুঙ্গি গাজীপুর পাঠিয়েছি। গত চারদিন অতিবাহিত হয়ে গেলেও ট্রাক দুটির কোন হদিস পাচ্ছি না। ট্রাক চালকদের মোবাইল নম্বর বন্ধ রয়েছে। প্রশাসনের কাছে দ্রæত ট্রাক দুটি উদ্ধারের দাবী জানাই।
লালনশাহ ট্রান্সপোর্ট ও কমিশন এজেন্সির মালিক মোঃ জাহিদ সিকদার ট্রাক ভাড়া দেওয়ার কথা স্বীকার করে বলেন, তরমুজ বোঝাই ট্রাক দুটি এখন কেন গন্তব্য স্থানে পৌছেনি তা আমি জানিনা। তবে ট্রাক দুটির সন্ধান চলছে।
পটুয়াখালী থানার ওসি  মোঃ মোর্শ্বেদ আলম বলেন অভিযোগ পেয়েছি। ট্রাক দুটি উদ্ধারের চেষ্টা চালছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!