আমতলীতে ৯’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে ৯’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা

আমতলীতে ৯’শ পরিবার পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা

আমতলী প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা পেল বরগুনার আমতলী পৌরসভার ৯’শ পরিবার। উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান এ ত্রাণ সহায়তা বিতরনের উদ্বোধন করেন। ত্রাণ সহায়তা পেয়ে উপকৃত হয়েছেন কর্মহীন হতদরিদ্র মানুষ। একই সাথে পৌর মেয়র মতিয়ার রহমানের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে পরিষ্কার পরিছন্ন থাকার জন্য একটি করে সাবান বিতরন করা হয়।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া শ্রমজীবি মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ত্রাণ সহায়তা বরাদ্দ দেয়। উপজেলার ৭টি ইউনিয়নে ও একটি পৌরসভায় ৭ হাজার ২’শ পরিবার এ ত্রাণ সহায়তার অন্তর্ভুক্ত হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মিতয়ার রহমান আমতলী পৌরসভার এ ত্রাণ সহায়তা বিতরনের উদ্বোধন করেছেন। পৌরসভার ৯’শ জন উপকারভোগীর মাঝে ১০ কেজি চাল বিতরন করা হয়। একই সাথে পৌর মেয়র মতিয়ার রহমান ব্যক্তিগত তহবিল থেকে পরিস্কার পরিচ্ছন্ন থাকার জন্য প্রত্যেক পরিবারকে একটি করে সাবান বিতরন করেন।

ত্রাণ সহায়তা বিতরন কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন ও ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা প্রমুখ।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, সামাজিক দুরত্ব বজায় রেখে আমতলী পৌরসভার ৯’শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ সহায়তা বিতরন করা হয়েছে। একই সাথে আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেক পরিবারকে পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য একটি করে সাবান দিয়েছি।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!