আমতলীতে ক্ষুদ্র ব্যবসায়ীদের খাদ্য সহায়তা বিতরন | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
আমতলীতে ক্ষুদ্র ব্যবসায়ীদের খাদ্য সহায়তা বিতরন

আমতলীতে ক্ষুদ্র ব্যবসায়ীদের খাদ্য সহায়তা বিতরন

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে আমতলী পৌরসভার ২৫ জন ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে। ইউএনও মনিরা পারভীন বৃহস্পতিবার এ খাদ্য সহায়তা বিতরন করেন।
জানাগেছে, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের আমতলী উপজেলায় কয়েক হাজার ক্ষুদ্র ব্যবসায়ী কর্মহীন হয়ে পড়ে। এ কর্মহীন ব্যবসায়ী পরিবারগুলোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য সহায়তা বরাদ্দ দেয়। বৃহস্পতিবার ইউএনও মনিরা পারভীন আমতলী পৌরসভার ২৫ জন ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে খাদ্য সহায়তা বিতরন করেন। প্রত্যেক ব্যবসায়ীকে ১০ কেজি চাল ও ৩ কেজি আলু দেয়া হয়। খাদ্য সহায়তা বিতরনকালে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জামিউল হিকমা ও নাজির মোঃ মজিবুর রহমান।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, পৌরসভার ২৫ জন ক্ষুদ্র ব্যবসায়ীর মাঝে খাদ্য সহায়তা বিতরন করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!