কলাপাড়ায় এক তরুণ সংবাদকর্মী রাতের আধারে রমজানের উপহার সামগ্রী | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ায় এক তরুণ সংবাদকর্মী রাতের আধারে রমজানের উপহার সামগ্রী

কলাপাড়ায় এক তরুণ সংবাদকর্মী রাতের আধারে রমজানের উপহার সামগ্রী

আপন নিউজ রিপোর্টঃ

কলাপাড়ায় এক তরুণ সংবাদকর্মী রাতের আধারে নিম্নমধ্যবিত্ত পরিবারের মধ্যে রমজানের উপহার সামগ্রী বিতরণ করেন।
কৃষি রেডিও 98.8 এফএম নিউজ রিপোর্টার,(কলাপাড়া প্রতিনিধি) সিফাত আহসান তার ব্যক্তিগত উদ্যোগে ৩০ এপ্রিল ২৫টি নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে রমজানের উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।
তবে সামগ্রী হস্তান্তরের সময় কোন প্রকার ছবি তোলেননি এ ব্যাপারে তিনি বলেন সাংবাদিকরা সেলফি তে বিশ্বাস করে না। যাদেরকে আমি সামান্য সাহায্য করেছি তারা কেউই ভিখারি না। পরিস্থিতির শিকার। আমার পরিবার এতে আমাকে অনেক সাহায্য করেছে। আমি স্বেচ্ছাসেবী নির্মল হাসি সংগঠন এর সাহায্যে পুরো কার্যক্রমটি সম্পন্ন করেছি তাই সংগঠনের সকল স্বেচ্ছাসেবীদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি সংগঠনটি সভাপতি জনাব সালমা কবিরকে যদিওবা উক্ত সংগঠনের আমি সাধারণ সম্পাদক পদে আছে এবং সংগঠনের সভাপতি আমাকে শিখিয়েছে যেকোনো প্রকার সমাজ সেবামূলক কার্যক্রমের পরে শুধুমাত্র সেবাগ্রহণকারী মুখে নির্মলা হাসিটি সবথেকে বড় পাওনা। আমার জন্য সবাই দোয়া করবেন সবাইকে রমজান মোবারক।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!