আমতলীতে ডাকাতের হামলায় মহিলাসহ আহত-৪ | আপন নিউজ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
আমতলীতে ডাকাতের হামলায় মহিলাসহ আহত-৪

আমতলীতে ডাকাতের হামলায় মহিলাসহ আহত-৪

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলার উত্তর কৃষ্ণনগর গ্রামের আলতাফ হাওলাদারের ঘরে ডাকাত সিদ কেটে ঘরে প্রবেশ করে চারজনকে কুপিয়ে নগদ ৫০ হাজার টাকা ও স্বর্নালংকার নিয়ে গেছে। ডাকাতের হামলার আহত চারজনকে স্বজনরা রবিবার সকালে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে শনিবার গভীর রাতে। এ ঘটনায় আমতলী থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানাগেছে, উপজেলার কৃষ্ণনগর গ্রামের আলতাফ হাওলাদার ও পরিবার পরিজন নিয়ে ঘরে ঘুমিয়ে ছিল। শনিবার গভীর রাতে ৫-৬ জনের একদল ডাকাত সিদ কেটে ঘরে প্রবেশ করে। পরে ঘরের সুকেজ খুলে থাকা নগদ ৫০ হাজার নিয়ে যায়। পরে আলতাফের বোন লিনার ব্যবহৃত কানের স্বর্নালংকার খুলতে গেলে সে ডাক চিৎকার দেয়। টের পেয়ে দুই ভাই আলতাফ ও কামাল ডাকাতদের ঝাপটে ধরে। এ সময় ডাকাতদল তাদের দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম হয়। তাদের ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে ডাকাতদল চাকু ও সাবল ফেলে পালিয়ে যায়। রবিবার সকালে স্বজনরা আহত আলতাফ হোসেন, কামাল হোসেন , লিনা আক্তার ও ফাতেমাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ওই বাড়ী থেকে একটি চাকু ও সাবল উদ্ধার করেছে। এ ঘটনায় আমতলী থানায় মামলার প্রস্তুতি চলেছে।
আহত আলতাফ হোসেন বলেন, সিদ কেটে ডাকাতদল ঘরে প্রবেশ করে আমার বোনের ব্যবহৃত স্বনাংলকার খুলে নিয়ে যাওয়ার সময় বোন ডাক চিৎকার দেয়। ওই সময় আমরা দুই ভাই ডাকাতদের ঝাপটে ধরি। এ সময় ডাকাতদল আমাদের এলোপাতারি কুপিয়ে জখম করেছে। তিনি আরো বলেন, ডাকাতদল সুকেজ খুলে নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ হারুন অর রশিদ বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হচ্ছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি আরো বলেন, এটা ডাকাতি না চুরির ঘটনা ঘটেছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!