ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক | আপন নিউজ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল দীর্ঘদিন বিরতি ও তিব্র গরমের পরে কলাপাড়ায় তিন মিনিটের বৃষ্টি তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী
ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক

ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক

জাতির এই ক্লান্তি লগ্নে এই মহামারী করোনা ভাইরাসের কারনে সারা বিশ্বব্যাপী আজ লকডাউনে রয়েছে। এই মহামারী কেড়ে নিয়েছে কারো প্রিয় মানুষটি কে । তার আত্নার মাগফিরত কামনা করছি। অনেকে অসুস্থ্য হয়ে ঘেরে বা হাসপাতালে ঈদ উদযাপন করতে হচ্ছে। আমি তাদের সুস্থ্যতা কামনা করছি। করোনা থেকে পরিবাকে বাঁচাতে অনেকে নিজের আপন জন ছেড়ে দেশে বা দেশের বাইরে ঈদ করছে। যেমন আমি আমার জীবনে এই প্রথম আমার মা বা ও ভাই বোন ছেলে মেয়ে ছাড়া ঈদ করছি। অবশ্যই আমার খুব খারাপ লাগছে কিন্তু করার কিছু নেই সবই নিয়তির বিধান। আজকে আমরা মুসলমান হিসেবে ত্রিশ টি রোজা পালন শেষে ঈদ উদযাপন করতে যাচ্ছি। ঈদ মানে আনন্দ কিন্তু এবারের ঈদুল ফিতর একটু ব্যতিক্রম একদিকে আনন্দ আর অন্য দিকে বেদনা যন্ত্রণা কষ্ট. তাই মুসলমান হিসেবে মুসলমানকে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে হয়. তাই সকল রোজাদার মুসলমান ভাই ও বোনদের জানাচ্ছি পবিত্র ঈদুল ফিতরের লাল গোলাপ ফুলের শুভেচ্ছা. আল্লাহ রাব্বুল আলামিন যেনো আমাদের কে এই মহামারী করোনা ভাইরাস নামের গজব থেকে রক্ষা করো আমিন. বিশেষ অনুরোধ দয়া করে প্লিজ কেউ ঈদের ময়দানে বড়ো জামায়াত করবেন না. সুন্নাত ও আনন্দ করতে গিয়ে মৃত্যুর মিছিলের ব্যবস্থা করবেন না।
আমার নিউজ টিভি, ডেইলী ডিটেকটিভ নিউজ,দৈনিক সময়ের বাংলাদেশ,দৈনিক কপোতাক্ষ ও খুলনা বার্তা পত্রিকার সকল সংবাদ কর্মী, কর্মকর্তা কর্মচারী ও দর্ষকদের জন্য অনেক অনেক দোয়া রইলো। আপনারা আমার জন্য দোয়া করবেন । আমিন সুম্মা আমিন। ঈদ মোবারক।
আওরঙ্গজেব কামাল
চেয়ারম্যান/প্রকাশক ও সম্পাদক।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!