কলাপাড়ার সনিয়াকে সাহায্যের হাত বাড়ান সমাজ সেবিকা সুরাইয়া নাসরিন | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

প্রধান সংবাদ
আমতলী সদর ইউপি নির্বাচনে শেষ সময়ে প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা; জরিপে এগিয়ে মোতাহার আমতলী একে স্কুল মহাসড়ক থেকে ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ কলাপাড়ায় দূর্যোগ সচেতনতা মূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত কলাপাড়ায় ট্রাক কেনার কথা বলে আপন ভাতিজীর টাকা নিয়ে উধাও আপন চাচা জমে উঠেছে আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন; তিন প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস আমতলীতে ডায়েরীয়ার প্রকোপ, স্যালাইন সংঙ্কট স্বাস্থ্য কমপ্লেক্সের ৬ জনের বেডে ৩১ জনের চিকিৎসা! কলাপাড়ায় ওয়ার্ড শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ গলাচিপায় ডায়রিয়ার প্রকোপ, শিশুর মৃ’ত্যু কলাপাড়ায় জমিসংক্রান্ত বিষয় সালিশি বৈঠক শেষে হামলা; তিনজনকে কু’পি’য়ে জ’খ’ম কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ
কলাপাড়ার সনিয়াকে সাহায্যের হাত বাড়ান সমাজ সেবিকা সুরাইয়া নাসরিন

কলাপাড়ার সনিয়াকে সাহায্যের হাত বাড়ান সমাজ সেবিকা সুরাইয়া নাসরিন

রাসেল মোল্লাঃ

সনিয়া আক্তার বয়স ২২ বছর কোলে তার ফুটফুটে দুই বছরের কন্যা সন্তান ইসরাত। দর্জি স্বামী ইমরানের অভাবের সংসারেও সুখের কোন কমতি ছিল না। হঠাৎ তাদের ভাগ্যে নেমে আসে চরম দূর্ভোগ, ধরা পরে সনিয়ার দু’টি কিডনী নষ্ট।
তার বেঁচে থাকতে হলে প্রতি সপ্তাহে কমপক্ষে দুই বার ডায়ালেসিস করতে হয়। এতে খরচ হয় দশ হাজার টাকা। আর কিডনি প্রতিস্থাপন করতে খরচ হবে ৭থেকে ৮ লক্ষ টাকা। এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশ হলে এভার সনিয়ার চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রফিকুল আহসান এর সহধর্মিণী কলাপাড়া লেডিস ক্লাবের সাধারন সম্পাদক ও মঙ্গলসুখ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা সমাজ সেবিকা সুরাইয়া নাসরিন।

সোমবার বিকাল ৫ টায় সুরাইয়া নাসরিন এর এতিমখানা সড়কের বাস ভবনে অসুস্থ সনিয়ার হাতে নগদ দশ হাজার টাকা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সাধারন সম্পাদক রাসেল মোল্লা ও সনিয়ার স্বামী ইমরান প্রমূখ।

উল্লেখ, সনিয়াকে ঢাকার জাতীয় কিডনী ডিজিজেস ও ইউরোলজী ইনস্টিটিউট’র চিকিৎসক কিডনীরোগ বিশেষজ্ঞ ডা: কাজী শাহনূর আলম পরীক্ষা করে জানান, সনিয়া দীর্ঘ দিন কিডনী রোগে আক্রন্ত তার দু’টি কিডনীই নষ্ট হয়ে গেছে। তাকে বেঁচে থাকতে হলে প্রতি সপ্তাহে কমপক্ষে দুই বার ডায়ালেসিস করতে হবে এবং একটি কিডনী প্রতিস্থাপন করলে সে আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারবে। তিনি আরও জনান, তার মা সাহিদা বেগম মেয়েকে একটি কিডনী দান করতে চান।

তাই সনিয়াকে বাঁচানোর জন্য সমাজের হৃদয়বান ও বিত্তবান ব্যাক্তিদের এগিয়ে আসার আবেদন জানিয়েছেন তার পরিবার। হৃদয়বান ব্যক্তিরা সাহায্য পাঠাতে পারেন মো. কুদ্দুস প্যাদা বিকাশ ০১৭১৩৬৪৫৭২২ পাসোর্নাল , স্বামী মো. ইমরান ০১৬৮৬৯১০৪৩০ অথবা সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!