কলাপাড়া উপজেলাবাসীকে ঈদ মোবারক জানালেন রাকিবুল আহসান | আপন নিউজ

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন! তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান, দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গণ’ধ-র্ষ’ণ মামলা আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস কলাপাড়া উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা কলাপাড়ায় গ্রামীণ জনপদের ৮৮ কিলোমিটার পাকা সড়কের বেহাল দশা আমতলীতে বজ্রপাতে হাফেজ ছাত্রের মৃ-ত্যু আমতলীতে প্রতিবন্ধীর প্রশিক্ষণ ভাতা প্রধান শিক্ষকের পেটে! আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস আমতলীতে ১০ হাজার কৃষক পেল কৃষি উপকরণ
কলাপাড়া উপজেলাবাসীকে ঈদ মোবারক জানালেন রাকিবুল আহসান

কলাপাড়া উপজেলাবাসীকে ঈদ মোবারক জানালেন রাকিবুল আহসান

আপন নিউজঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কলাপাড়া উপজেলা বাসীকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান। এক শুভেচ্ছা বার্তায় এস এম রাকিবুল আহসান বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য। শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও স্বপ্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি স্বপ্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি স্বপ্রীতি বজায় থাকুক এ কামনা রইলো।
সামজিক দূরত্ব বজায় রেখে সবাই সরকারের বিধি নিষেধ অনুযায়ী ঈদের নামাজ আদায় ও আনন্দ উৎসবে সামিল হবো। তিনি সবার কল্যাণ কামনা করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!