কলাপাড়ায় ইসলামীক রিলিফ উদ্যোগে কোরবানীর গোস্ত বিতরন | আপন নিউজ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় রাতের আঁধারে জমি দখল করে দোকান তোলার অভিযোগ আমতলীর আঠারোগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক নির্বাচন সম্পন্ন ফেববুকে প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার ছেলে তালতলীতে আটক; মায়ের কাছে হস্তান্তর কলাপাড়ায় রাতের আধারে জমি জখলের প্রতিবাদে সংবাদ মম্মেলন কলাপাড়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়ানুষ্ঠান আমতলীতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা আমতলীতে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন কলাপাড়ায় রাইট টক বাংলাদেশ স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন কলাপাড়ায় উচ্ছেদ আতংকে ঘুম হারা ১৩৬ ভূমিহীন পরিবার কলাপাড়ায় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা
কলাপাড়ায় ইসলামীক রিলিফ উদ্যোগে কোরবানীর গোস্ত বিতরন

কলাপাড়ায় ইসলামীক রিলিফ উদ্যোগে কোরবানীর গোস্ত বিতরন

আপন নিউজ রিপোর্টঃ
কলাপাড়ায় ইসলামীক রিলিফ বাংলাদেশ এর উদ্যোগে কোরবানীর গরুর গোস্ত বিতরন করা হয়েছে। রবিবার (২ আগষ্ট) সকাল ৯ টায় উপজেলার টিয়াখালী ইউনিয়ন পরিষদের সামনে এ বিতরন করা হয়। গরু বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহম্মদ শহিদুল হক। এসময় উপস্থিত ছিলেন, ইসলামীক রিলিফ বাংলাদেশ এর আমতলী ফিল্ড অফিসের প্রোগ্রাম অফিসার আফতাব আহমেদ, ইউপি সদস্য ইব্রাহিম মিয়া, খোকন প্যাদা কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র অর্থ সম্পাদক মো. ওমর ফারুক ও কলাপাড়া সাংবাদিক ফোরামের সদস্য জুলহাস মোল্লা প্রমূখ।
এসময় করোনা প্রাদুর্ভাবের কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪২০ জন এতিম ও হতদরিদ্র পরিবারের মাঝে ২ কেজি করে কোরবানীর গরুর গোস্ত বিতরন করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!