কলাপাড়ায় মোমবাতি প্রজ্জলন করে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন | আপন নিউজ

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল; কমিটি বিলুপ্ত কলাপাড়ায় উচ্ছেদ আতঙ্কে ১৩৬ পরিবারের রাতের ঘুম হারাম; শুধু এক খন্ড খাস জমির দাবি আমতলীতে মুজিবনগর দিবস উদযাপন আমার জন্য ষ্টেইজ ও ফুলের দরকার নেই; আমি গণমানুষের নেতা-গণ সংবর্ধনায় সাংসদ টুকু কলাপাড়ায় ভাইস চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে অধ্যাপক ইউসুফ আলী তালতলী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের আপত্তিকর ভিডিও ভাইরাল তালতলীতে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের মামলা; মামলার স্বাক্ষীরাও ধর্ষক কলাপাড়ায় শ্বশুর বাড়ি আসার পথে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর আমতলীতে লোহার রড দিয়ে পিটিয়ে জ-খ-ম; টাকা ও স্বর্নাংকার লু’ট কলাপাড়ায় সেচপাম্প দিয়ে দোকানে পানি দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ-ত্যু
কলাপাড়ায় মোমবাতি প্রজ্জলন করে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন

কলাপাড়ায় মোমবাতি প্রজ্জলন করে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

কলাপাড়ায় মোমবাতি প্রজ্জলন করে জাতীয় শিশু কিশোর সংগঠন, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপজেলা শাখার উদ্যোগে পৌর শহরের শহীদ মিনার প্রাঙ্গণে ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করেন।
এসময় কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশাররফ হোসেন মিন্টু, পৌর মহিলা কাউন্সিলর উম্মে তামিমা বিথী, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপজেলা শাখার সভাপতি শুভ্রা চক্রবর্তী কল্যানী, সাধারণ সম্পাদক সজল কর্মকার সহ সংগঠনের সদস্য ও স্থানীয় শিল্পীরা উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপজেলা শাখার সাধারণ সম্পাদক সজল কর্মকার জানান, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার পথ চলা। মহামারী করোনা ভাইরাসের কারণে এবছর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার ৩০ বছর পূতি উৎসব আমরা সংক্ষিপ্ত ভাবে পালন করেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে সোমবার রাতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শতাধিক মোমবাতি প্রজ্জলন করেছি।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উপজেলা শাখার সভাপতি শুভ্র চক্রবর্ত্তী কল্যাণী বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে সারা পৃথিবী এখন অন্ধকারাচ্ছন্ন এই অন্ধকার কাটিয়ে আলোর মুখ দেখতে আমাদের এই মোমবাতি প্রজ্জ্বলন করা। একদিকে শোকের মাস অন্যদিকে করোনা ভাইরাস, শোক এবং অন্ধকার কাটিয়ে উঠতেই আমাদের এই ব্যতিক্রমী আয়োজন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!