আমতলীতে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় আত্মহত্যা! | আপন নিউজ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে মা-ছেলে ও ছেলের বউকে পি’টি’য়ে জ’খ’ম করার অভিযোগ কাউনিয়ায় কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন তালতলীতে ভাসুরের বিরুদ্ধে ধ’র্ষ’ণ চেষ্টার মামলায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ তালতলীতে দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে সাইবার মামলা আমতলীতে ৬ কেজি গাঁ’জা’সহ বিক্রেতা গ্রে’প্তা’র গলাচিপায় স্ত্রীর দাবীতে দুই দিন ধরে এক তরুনীর অনশন কলাপাড়ায় ১৩ বছরের এক মেয়ের মরদেহ উদ্ধার কাউনিয়ায় প্রাণী সম্পদ সেবা ও প্রদর্শনী মেলা কলাপাড়ায় প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহের উদ্বোধন তালতলীর ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল
আমতলীতে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় আত্মহত্যা!

আমতলীতে প্রেমের বিয়ে মেনে না নেওয়ায় আত্মহত্যা!

আমতলী প্রতিনিধিঃ

বরগুনার আমতলী উপজেলার চাওড়া ইউনিয়নের পাতাকাটা গ্রামে প্রেমের বিয়ে মেনে না নেয়ায় বাবা-মায়ের সাথে অভিমার করে ছেলে বেলাল আকন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত বেলালকে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে। ঘটনা ঘটেছে সোমবার রাতে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
জানাগেছে, উপজেলার পাতাকাটা গ্রামের দেলোয়ার হোসেন আকনের ছেলে বেলাল আকন গত ৫ বছর ধরে ঢাকায় গার্মেন্টেসে কাজ করে আসছে। গার্মেন্টেসে কর্মরত অবস্থায় ঝালকাঠি জেলার আরেক গার্মেন্টেস কর্মী মিলি আক্তারের সাথে তার প্রেমের সম্পর্ক হয়। বেলাল বাবা-মাকে না জানিয়ে মিলিকে বিয়ে করেন। ঈদুল আজহা উপলক্ষে বেলাল বাড়ীতে আসেন। বেলালের বাবা-মা বিয়ের কথা জেনে ক্ষুব্ধ হন। তারা এ বিয়ে মেনে নিতে নারাজ। এ নিয়ে বেলালের সাথে বাবা-মায়ের কথা কাটাকাটি হয়। এ পর্যায় বেলাল তাদের সাথে অভিমান করে সোমবার রাতে মামা লিটন মুসুল্লীর ঘরের পিছনে রেইন্টি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বেলালকে স্বজনরা না পেয়ে খুঁজতে থাকে। পরে লিটন মুসুল্লীর ঘরের পিছনে রেইন্টি গাছের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে বেলালের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই দিনই ময়না তদন্তের জন্য তার মরদেহ বরগুনা মর্গে প্রেরন করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
বাবা দেলোয়ার হোসেন আকন কান্নাজনিত কন্ঠে বিলাপ করে বলেন, বেলাল এভাবে অভিমান করে আত্মহত্যা করবে তা আমি বুঝতে পারিনি।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বেলালের মরদেহ উদ্ধার শেষে ময়না তদন্ত করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!