বঙ্গবন্ধু ও পঁচাত্তরের ১৫ আগষ্টের সকল শহীদদের প্রতি কলাপাড়া প্রেসক্লাব’র শ্রদ্ধাঞ্জলী | আপন নিউজ

শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও পঁচাত্তরের ১৫ আগষ্টের সকল শহীদদের প্রতি কলাপাড়া প্রেসক্লাব’র শ্রদ্ধাঞ্জলী

বঙ্গবন্ধু ও পঁচাত্তরের ১৫ আগষ্টের সকল শহীদদের প্রতি কলাপাড়া প্রেসক্লাব’র শ্রদ্ধাঞ্জলী

আপন নিউজ, কলাপাড়া অফিসঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমান ও
পঁচাত্তরের ১৫ আগষ্টের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলী জানিয়েছে কলাপাড়া প্রেসক্লাব।

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে শনিবার সূর্যোদয়ের সাথে সাথে প্রেসক্লাবের সামনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প মাল্য প্রদান ও সন্ধ্যা সাড়ে ৭টায় রক্তাক্ত শোকাবহ আগষ্টের তাৎপর্য নিয়ে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সম্পাদক এসএম মোশাররফ হোসেন মিন্টু’র সঞ্চালনায় বঙ্গবন্ধু’র রাজনৈতিক দর্শন, স্বাধীনতা সংগ্রামে নেতৃত্ব, ১৫ আগষ্টের কালো রাত ও সোনার বাংলা নিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, মোহসীন পারভেজ, বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, নেছার উদ্দিন আহমেদ টিপু, জসিম পারভেজ প্রমূখ।

এসময় বক্তারা বলেন, ইতিহাসের সবচেয়ে নির্মম হত্যাযজ্ঞের মামলায় ফাঁসির দন্ড প্রাপ্ত বঙ্গবন্ধুর খুনীদের অবিলম্বে দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির
রায় কার্যকর করা হোক। শোকাবহ আগষ্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে একটি সুখী, সমৃদ্ধশালী, উন্নত দেশ হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মানে কাজ করার জন্য সকলকে আহবান জানানো হয় আলোচনা সভা থেকে।

এর আগে সভার শুরুতে ১৫ আগষ্ট ঘাতকের গুলিতে নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!